ঋষভ শেট্টির কান্তারা (Kantara) দেশজুড়ে তরঙ্গ তৈরী করেছে এবং ইতিমধ্যেই সিনেমাটির পরবর্তী সিক্যুয়ালের খবর পাওয়া যাচ্ছে। কান্তারা (Kantara) উল্লেখযোগ্য চলচ্চিত্রের প্রিক্যুয়েল। সিনেমাটি বলিউড সেলিব্রিটি সহ দর্শকদের দ্বারা ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। এমনকি বহু-প্রতিভাবান শিল্পী ঋষভ শেট্টির সাথে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছেন।

সম্প্রতি, বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন যারপর থেকেই কান্তারা ২-এ তার অভিনয়ের গুজব শুরু করেছে। অভিনেত্রী-মডেল উর্বশী রাউতেলা (Urvashi Rautela) ২০১৩ সালে “সিং সাব দ্য গ্রেট” দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এবং প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার অদ্ভুত পোস্টগুলির জন্য শিরোনামে উঠে আসেন।

উর্বশী রাউতেলা পোস্টটি শেয়ার করেছেন, যেখানে তাকে তারকা ঋষভ শেট্টির সাথে পোজ দিতে দেখা যাচ্ছে। তিনি এটির ক্যাপশন দিয়েছেন, “কান্তারা ২ লোড হচ্ছে”। এখন, রিপোর্ট অনুসারে, প্রোডাকশন হাউসের ঘনিষ্ঠ একটি সূত্র এই বলে সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়েছে, “কান্তারা ২-এ উর্বশী রাউতেলার কাস্টিং ঘিরে সমস্ত গুজব সম্পূর্ণ ভিত্তিহীন এবং অসত্য। সূত্রটি জানায়, উর্বশী ঠিক একই প্রাঙ্গনে ঋষভ শেট্টির মতো ছিল, যেখানে তিনি কান্তারা তারকাকে দেখা করার অনুরোধ করেছিলেন।” উর্বশী রাউতেলার সোশ্যাল মিডিয়া পোস্টের প্রসঙ্গে সূত্রটি বলেছে, “তিনি একটি গোপন ক্যাপশন সহ তার সাথে ক্লিক করা ছবিটি পোস্ট করেছেন, যা এই সম্পূর্ণ মিথ্যা গুজবের জন্ম দিয়েছে।”

 

আরও পড়ুন…Nawazuddin Siddiqui : নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন স্ত্রী আলিয়া সিদ্দিকী!