মুখ্যমন্ত্রীর জনহিতকর প্রকল্পর খতিয়ান তুলে ধরতে এবার গান বিধলেন অশোকনগরের বিধায়ক তথা উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের পূর্ত ও পরিবহন দপ্তরের কর্মাধ্যক্ষ নারায়ণ গোস্বামী (Narayan Goswam)। শনিবার প্রকাশ করলেন ‘ভোরের আজানে রাঙা’ নামক একটি অ্যালবর্ম।সূত্রের খবর,শনিবার সাড়ম্বরে বারাসাত স্টেশন সংলগ্ন জেলা পরিষদের তিতুমীর সভাকক্ষে ওই অ্যালবামের আনুষ্ঠানিক সূচনা করা হয়।যেখানে বেলা সাড়ে ১২টা নাগাদ এই গানের অডিও ও অডিও-ভিডিও ভার্সানের উদ্বোধন করেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী শিবাজি চট্টোপাধ্যায়।শিবাজি চট্টোপাধ্যায় ছাড়াও এই অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন,-স্বয়ং গায়ক নারায়ণ গোস্বামী,মধ্যমগ্রাম পৌরসভার পুরপ্রধান নিমাই ঘোষ বারাসাত পৌরসভার পুরপ্রধান অশনি মুখার্জি সহ বিশিষ্টজনেরা।

এই অ্যালবর্ম প্রসঙ্গে এদিন বিধায়ক বলেন,-পৃথিবীর যে কোনো প্রান্ত থেকে এই গানটা শোনা যাবে।আমি সেই ব্যবস্থাই করব।তৃণমূল কংগ্রেস আমাদের স্বপ্নের দল।শুধু পশ্চিমবঙ্গ নিয়ে না মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় সারা ভারতবর্ষ নিয়ে তাদের ভাবনা আছে।অবিরাম নানা কাজ করে চলেছে।এই গানের মধ্যে সেটাই তুলে ধরার চেষ্টা করেছি।অন্যদিকে শিবাজি চট্টোপাধ্যায় বলেন,-উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার সবক্ষেত্রে হয় না।৩০ বছর আগে থেকে আমরা এ রাজ্যের অবস্থা দেখছি।এখন অনেক উন্নয়ন হচ্ছে।কিন্তু তার প্রচার ইচ্ছে করেই অনেকে করেন না।সেই কাজটা নারায়ণ গোস্বামী সঙ্গীতের মাধ্যমে করার কাজ শুরু করেছেন।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলাকে ভালোবাসেন।যার ফলে উন্নয়ন হয়েছে,হচ্ছে।তাই নারায়ণের মতো যাদের গলা আছে,সুর আছে,তারা কেবল বক্তব্যের মাধ্যমেই নয়,সঙ্গীতের মধ্য দিয়ে উন্নয়নের প্রচার করুন।

জানা গিয়েছে,আইটি সলিউশন প্রযোজিত এই গানটির অডিও ভার্সানের প্রকাশ করেছে স্বনামধন্য সঙ্গীত সংস্থা কোয়েস্ট ওয়ার্ল্ড। গানটির কথা লিখেছেন শুভেন্দু আচার্য, সুর করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সুরকার অভীক ভট্টাচার্য। আর সমগ্র পরিকল্পনা সুমন তালুকদারের। আরো জানা গেছে,কোয়েস্ট ওয়ার্ল্ডের পরিবেশনায় এই গানটি অ্যাপেল মিউজিক, আই-টিউন্স, স্পটিফাই, অ্যামাজন মিউজিক, জিও-সাভন, গানা, হাঙ্গামা, ইউটিউব মিউজিক, উইঙ্ক-সহ বিশ্বব্যাপী সব অডিও প্লাটফর্মে শোনা যাবে।

 

আরো পড়ুন:Farha Khan: অবশেষে পাকাপাকিভাবে ডিভোর্স হলো সুজানের দিদি ফারহা খানের