এক সময় টেলিভিশন জগতে দাপিয়ে সিরিয়াল করেছেন তিনি। ‘বন্ধন’, ‘প্রতিবিম্ব’, ‘এই তো জীবন’ এর মতো একের পর এক হিট সিরিয়ালে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করেছেন তিনি। কিন্তু বর্তমানে আর সিরিয়ালে দেখা যায়না তাকে। অতীতের নানা তিক্ত অভিজ্ঞতার বিষয় এবার দর্শকদের সামনে তুলে ধরলেন শ্রীলেখা মিত্র (Srilekha Mitra)।

অভিমানের সুরে শ্রীলেখা বলেন, “আমায় সিরিয়াল ছাড়তে বাধ্য করা হয়েছিল।” শাশ্বত চট্টোপাধ্যায় পরিচালিত একটি শোতে অতিথি হয়ে এসেছিলেন শ্রীলেখা। যে শোতে তার কিছু দিন আগেই দর্শক দেখেছিলেন অভিনেত্রী অঞ্জনা বসুকে। সেখানে অঞ্জনা বসু বলেন, “আমি জানি না কেন, শ্রীলেখাদির আমার উপর অসন্তোষ, রাগ আছে।”

অঞ্জনার এই মন্তব্য নিয়ে শ্রীলেখাকে (Srilekha Mitra) প্রশ্ন করা হলে, তাঁর স্পষ্ট জবাব, “প্রথমত আমি ভদ্রমহিলাকে চিনি না। খুব অল্প চিনি। তিনি আমার জীবনের এতটাও গুরুত্বপূর্ণ কেউ নন, যে তাঁকে আমি বাজে কথা বলব। আর আমি বাজে কথা বলার মানুষ নই। তাঁর সঙ্গে খুব বেশি কাজ করিনি, একটিই সিরিয়াল করেছিলাম, যেটা আমায় ছাড়তে বাধ্য করা হয়েছিল। এটা একটা বাজে ঘটনা, তার জন্য আমি ভদ্রমহিলার সম্পর্কে বাজে কথা বলে বেড়াই না। আমি জানতাম না ওর জীবনে আমি এত গুরুত্বপূর্ণ মানুষ।”

আরো পড়ুন: Bikram Chatterjee: সিনেমা সিরিজ করলেও সিরিয়ালকে ভুলবেন না বিক্রম

By Torsha