কঙ্গনা রানাউত (Kangana Ranaut) গত কয়েকদিন ধরেই শাহরুখ খানের (Shahrukh Khan) কামব্যাক ফিল্ম পাঠান (Pathaan) নিয়ে টুইট করছেন। শাহরুখ খানের পাঠান বক্স অফিসের এরমধ্যেই অনেক রেকর্ড ভেঙেছে। মুক্তির পর মাত্র চার দিনের মধ্যে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করে, ২০০ কোটির ক্লাবে প্রবেশ করা দ্রুততম হিন্দি চলচ্চিত্র হিসাবে আবির্ভূত হয়েছে।

সম্প্রতি, কঙ্গনা রানউত (Kangana Ranaut) ছবিটির বক্স অফিস সাফল্য সম্পর্কে টুইট করেছেন। তিনি বলেছেন যে আমাদের দেশ ‘খান এবং মুসলিম অভিনেত্রীদের’ প্রতি পক্ষপাতদুষ্ট। এর আগে, তিনি বলিউডকে সতর্ক করেছিলেন পাঠানের সাফল্যে রাজনীতি না আনতে এবং কেবল চলচ্চিত্রের সাফল্য উপভোগ করতে।

শনিবার কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মের নিয়ম লঙ্ঘনের জন্য ২০২০ সালে টুইটার অ্যাকাউন্ট নিষিদ্ধ হয়ে গিয়েছিলো। টুইটারে নিজের প্রত্যাবর্তনকে চিহ্নিত করে এদিন কঙ্গনা, অন্য এক টুইটার ব্যবহারকারীর করা একটি পোস্ট পুনঃটুইট করেন। পোস্টটিতে বিশ্লেষণ করা হয়েছিলো কেন পাঠান বক্স অফিসে এত বড় সাফল্য পেয়েছে। পোস্টটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন: “খুব ভাল বিশ্লেষণ… এই দেশটি কেবল এবং শুধুমাত্র খানকেই ভালবাসে… এবং মুসলিম অভিনেত্রীদের প্রতি আচ্ছন্ন, তাই ভারতকে ঘৃণা ও ফ্যাসিবাদের জন্য অভিযুক্ত করা খুবই অন্যায়। সারা বিশ্বে ভারতের মতো কোনো দেশ নেই।” কঙ্গণা রানাউতের করা পোস্টের প্রতিক্রিয়ায় বহু নেটিজেনই মন্তব্য করেছেন অহেতুক দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন কঙ্গনা।

এর আগেও কঙ্গনা একটি টুইট করেছিলেন, যেখানে তিনি লেখেন “এটি ভারতের ভালবাসা যা শত্রুদের ঘৃণা এবং তুচ্ছ রাজনীতিকে জয় করেছে। কিন্তু যারা উচ্চ আশা করছেন তারা দয়া করে নোট করুন…পাঠান শুধুমাত্র একটি চলচ্চিত্র, দেশ কেবল জয় শ্রী রামের জয়ধ্বনি শুনতে পাবে।”

আরও পড়ুন…Rakhi Sawant : ক্যানসারে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন রাখি সাওয়ান্তের মা!