পঞ্চায়েত ভোটের আগে ফের উত্তপ্ত রাজ্য।আবারো গুলি কাণ্ডে স্বীকার তৃণমূল (TMC) নেতা।আজ সকালে মৃত্যু হয় তৃণমূল নেতার।ঘটনাটি মুর্শিদাবাদের।ইতিমধ্যেই এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।জানা গিয়েছে,মুর্শিদাবাদের রানিনগর থানার লোচনপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় গুলিবিদ্ধ হন তৃণমূল নেতা আলতাফ আলি।তিনি লোচনপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান বলে স্থানীয় সূত্রে খবর।

মঙ্গলবার সন্ধ্যায় কাজ সেরে যখন বাড়ি ফিরছিলেন আলতাফ।সেইসময় এই কান্ড ঘটে।ওই সময় মুর্শিদাবাদ থানার আজিমসরায় জনা কয়েক দুষ্কৃতী তৃণমূল নেতার উপর চড়াও হয়। তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলি লেগে রাস্তায় পড়ে যান তৃণমূল নেতা। তাঁকে উদ্ধার করেন স্থানীয়রা। তৃণমূল নেতাকে ভর্তি করানো হয় লালবাগ মহকুমা হাসপাতালে। কিন্তু পরে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

তাও হলো না শেষ রক্ষা!শেষমেশ বুধবার ভোরে হাসপাতালে চিকিত্‍সাধীন অবস্থাতেই ওই তৃণমূল নেতার মৃত্যু হয়।এদিকে,এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এরপরই তদন্তে নেমে ইসলামপুর থানার পুলিশ আলতাফকে সাফিয়ার শেখ, ফিরোজ শেখ এবং জিএম শেখ নামে ৩ জনকে গ্রেফতার করে।

তৃণমূল নেতার পরিবারের দাবি,-রাজনৈতিক কারণেই এই হামলা হয়েছে।যদিও ঠিক কী কারণে এই হামলা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।কোনও ব্যক্তিগত শত্রুতার প্রেক্ষিতে এই গুলি চালানোর ঘটনা কি না,তা স্পষ্ট নয়।এখন এই ঘটনা কোন দিকে মোড় নেই,সেটাই দেখার।

 

আরো পড়ুন:America:আতঙ্কের রেশ কাটার আগেই আমেরিকায় ফের বন্দুকবাজের হামলা!