শুক্রবার মুম্বাইতে ফার্জি (Farzi) প্রথম ট্রেলার লঞ্চ করেছে। ক্রাইম থ্রিলার শাহিদ কাপুর (Shahid Kapoor) এবং বিজয় সেতুপতির (Vijay Sethupati) ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশকে চিহ্নিত করে৷ ফার্জি (Farzi) একটি ওয়েব সিরিজ। শোটি ১০ ফেব্রুয়ারি থেকে প্রাইম ভিডিওতে স্ট্রিম হবে। আজ ট্রেলার লঞ্চ ইভেন্টে শোয়ের তারকারা মিডিয়া এবং পাপারাজ্জিদের মধ্যে একটি স্প্ল্যাশিং এন্ট্রি করেছেন। এদিন ট্রেলার লঞ্চে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাশি খান্না, বিজয় সেতুপতি শাহিদ কাপুর (Shahid Kapoor) সহ সমস্ত কাস্ট। ট্রেলার লঞ্চ ইভেন্টে বাইকে করে ধামাকাদার এন্ট্রি নেন শাহিদ কাপুর (Shahid Kapoor)।

শাহিদ কাপুর এবং বিজয় সেতুপতি আসন্ন ওয়েব সিরিজ ‘ফার্জি’-তে প্রথমবারের মতো স্ক্রিন স্পেস শেয়ার করেছেন। রাজ অ্যান্ড ডিকে দ্বারা পরিচালিত ওয়েব শোটিতে আরও অভিনয় করেছেন রাশি খান্না, অমল পালেকার এবং ভুবন অরোরা। ট্রেলারটি আমাদের একটি ছোট সময়ের কন শিল্পী সানির জীবনের একটি আভাস দেয়। একজন টাস্ক ফোর্স অফিসারের ভুমিকায় অবতীর্ণ হয়েছেন বিজয় সেতুপতি যিনি দেশবাসীকে আসন্ন বিপদ থেকে রক্ষা করার মিশনে যুক্ত।

সিরিজটি সম্পর্কে বলতে গিয়ে, শাহিদ কাপুর বলেন, “ফার্জি সবসময় আমার হৃদয়ে একটি বিশেষ স্থানে থাকবে কারণ এটি আমার ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ। বিখ্যাত পরিচালক জুটি রাজ এবং ডিকে সহ বিজয় সেতুপতি, অমল পালেকার এবং কে কে মেননের মতো দুর্দান্ত অভিনেতাদের সাথে কাজ করা একটি সমৃদ্ধ অভিজ্ঞতা। আমি এই স্তরযুক্ত চরিত্রটি গ্রহণ করে একজন অভিনেতা হিসাবে নিজেকে চ্যালেঞ্জ। ফিল্মের পরিচালক রাজ এবং ডিকে পুরো প্রক্রিয়াটিকে একটি মজাদার এবং মসৃণ যাত্রায় পরিণত করেছেন।”

ওয়েব সিরিজটি নিয়ে বলতে গিয়ে, বিজয় সেতুপতি যোগ জানিয়েছেন, “আমি সবসময় জটিল ভূমিকা চেয়েছি যা একজন অভিনেতা হিসাবে আমার ক্ষমতাকে চ্যালেঞ্জ করে। এ কারণেই ফার্জিতে আমি যে চরিত্রে অভিনয় করেছি তা সত্যিই আমার কাছে আবেদনময়ী। রাজ-ডিকের পরিচালনায় শাহিদ কাপুরের সাথে কাজ করা একটি পরম আনন্দের বিষয়, যিনি একজন প্রতিভাবান অভিনেতা এবং একজন দুর্দান্ত ব্যক্তি। এমন একটি দলের সাথে কাজ করা অবিশ্বাস্য ছিল। আমি এর চেয়ে ভাল ডিজিটাল আত্মপ্রকাশের কথা ভাবতে পারি না, এবং আমি সিরিজটির বিশ্বব্যাপী মুক্তির জন্য উত্তেজিত।”

আরও পড়ুন…Shahrukh Khan : মধ্যরাতে হোটেলে দেখা করে ভক্তের ইচ্ছা পূরণ করলেন শাহরুখ খান!