প্রেমিকাকে মাঝ রাস্তায় নৃশংসভাবে মারছেন তার প্রেমিক।সম্প্রতি এমনি এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তুমুল শোরগোল পড়ে যায়।আর সেই সেই ভিডিয়ো নজরে পড়তেই দ্রুত পদক্ষেপ নেই প্রশাসন।প্রেমিককে কড়া শাস্তি দেওয়ার পাশাপাশি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেই তাঁর বাড়ি।এমনকি তার বাস চালানোর লাইসেন্সটিও অব্দি বাতিল করে দেয় প্রশাসন।জানা গিয়েছে এমনই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রেওয়া জেলায়।

রেওয়ার দেহরা গ্রামের বাসিন্দা ২৪ বছরের পঙ্কজকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন তাঁর ১৯ বছরের প্রেমিকা।ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে,প্রেমিক তার জবাবে প্রেমিকাকে মারধর করছেন। রবিবার সকালে সেই ভিডিও হয় ভাইরাল।এমনকি ভাইরাল হওয়া সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল সংবাদ মাধ্যমেও।এরপরই বিকেল পৌনে ৫টা নাগাদ একটি ভিডিয়ো প্রকাশ করে মধ্যপ্রদেশ প্রশাসন।মুখ্যমন্ত্রী শিবরাজের দফতরের টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি বাড়ি বুলডোজার দিয়ে ভাঙা হচ্ছে।

ভিডিয়োর বিবরণে লেখা, ”রেওয়া জেলার মউগঞ্জ এলাকায় এক যুবতীর সঙ্গে হওয়া বর্বরতার ঘটনায় অপরাধী পঙ্কজ ত্রিপাঠীকে গ্রেফতার করে তাঁর বাড়িতে বুলডোজার চালানো হয়। তাঁর ড্রাইভিং লাইসেন্সও বাতিল করে দেওয়া হয়েছে।” শেষে জুড়ে দেওয়া হয়েছে আর একটি লাইন, ”মধ্যপ্রদেশের মাটিতে মহিলাদের উপর অত্যাচারকারীদের কোনও রকম ক্ষমাপ্রদর্শন করা হবে না।”

 

আরো পড়ুন:Dilip Ghosh:প্রজাপতি বিতর্কে বিস্ফোরক দিলীপ