খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে দেব ও মিঠুন চক্রবর্তীর নতুন ছবি “প্রজাপতি”। বাবা ও ছেলের সম্পর্কের টানাপোড়েন ও একে অপরকে আগলে রাখাই হলো এই গল্পের মূল বিষয়। আর এবার তার ছবির প্রচারে অংশ নিলেন দেবের প্রথম ছবির নায়িকা রচনা ব্যানার্জী (Rachana Banerjee)।

সেখানে এসেই নিজের বাবার স্মৃতিচারণ করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে গেলেন রচনা (Rachana Banerjee) ওরফে তার বাবার আদরের ঝুমঝুম। বাবাকে হারানোর এক বছর কেটে গেলেও সেই স্মৃতি এখনো ম্লান হয়ে যায়নি।

সেই পরিপ্রেক্ষিতেই তিনি বললেন, ‘‘বাবার কথা উঠলে চোখের জল ধরে রাখতে পারি না। বাবা-মায়ের একমাত্র মেয়ে। খুব আদরের। মা রাগী ছিলেন। বাবা কিন্তু কখনও বকেননি। আমার জীবনে এগিয়ে চলা, সফলতা— সবটাই বাবার দান। যাঁদের বাবা রয়েছেন, তাঁরা যে কতটা ভাগ্যবান তা তাঁরা জানেন। বাবার সঙ্গ পাওয়া কত বড় আশীর্বাদ তা যাঁরা পেয়েছেন, তাঁরাই জানেন।’’ এক নাগাড়ে সমস্ত কথা বলতে বলতে অবিরত চোখের জল ফেলে গেলেন অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)।

প্রসঙ্গত, দেবের প্রথম ছবি “অগ্নিশপথ” ছবিতে নায়ক নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন দেব ও রচনা। সেখান থেকেই তাদের পরিচয়। ১৫ বছরের চেনাশোনা হওয়ার কারণেই প্রায়ই তাদের একসাথে দেখা যায়। কদিন আগেই “দিদি নং ওয়ান” এর মঞ্চে এসেছিলেন দেব এবং এখন দেবের ছবির প্রচারে হাজির হলেন রচনা।

আরো পড়ুন: Disha Patani : কথিত প্রেমিক আলেক্সান্ডার অ্যালেক্স ইলিকের সাথে পার্টিতে নজর কাড়লেন দিশা পাটানি!

By Torsha