অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) ইনস্টাগ্রামে তার আসন্ন সিনেমা হাড্ডি (Haddi) থেকে তার নতুন লুক শেয়ার করেছেন। ছবিতে তিনি একজন ট্রান্সজেন্ডার চরিত্রে অভিনয় করবেন। তার নতুন চেহারা অনেক ভক্তদের আকৃষ্ট করেছে। মন্তব্যে, অনেকে তাকে “কিংবদন্তি” এবং “অবিশ্বাস্য” হিসাবে উল্লেখ করেছেন। হাড্ডি (Haddi) ২০২৩ সালে মুক্তি পাবে।

প্রকাশ করা ছবিতে তাকে লাল সিল্কের শাড়ি এবং লাল বিন্দি পরা দেখা গেছে। অভিনেতা একটি সাদা নেকলেস এবং কানের দুল দিয়ে তার গেট আপটি সম্পূর্ণ করেছেন। ক্যামেরার লেন্স এড়িয়ে তিনি একটি নৈমিত্তিক পোজ দিয়েছেন। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) হেসে একজন লোকের দিকে তাকিয়ে ছিলেন। মেরে হামসাফর গানটি পোস্ট করেছেন তিনি। ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে সিদ্দিকী ক্যাপশনে হিন্দিতে লিখেছেন, “গিরফতার তেরি আঁখোঁ ম্যায় হোভে জা রহে হ্যায় হাম, জিনা নহি হ্যায় ফির ভি জিয়ে যারহে হ্যায় হাম।” তিনি হ্যাশট্যাগ ব্যবহার করেছেন ‘লাভ’, ‘হ্যাপিনেস’ এবং ‘ইমোশন’।

অনেক ভক্ত প্রাথমিকভাবে বিশ্বাস করেছিলেন যে ছবিতে নওয়াজ সিদ্দিকীর (Nawazuddin Siddiqui) লুকে অর্চনা পুরান সিংয়ের সাথে সাদৃশ্যপূর্ণ ছিল যখন ফিল্মটির প্রথম লুক ছবি প্রকাশিত হয়েছিল। অক্ষত অজয় ​​শর্মা এবং অদম্য ভাল্লা হাড্ডি সিনেমাটি সহ-রচনা ও পরিচালনা করেছেন। টাইগার শ্রফ এবং তারা সুতারিয়ার সাথে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাম্প্রতিকতম উপস্থিতি ছিল হিরোপান্তি ২-এ। অভিনেতার আসন্ন প্রজেক্টের মধ্যে রয়েছে “বোলে চুরিয়া” এবং “টিকু ওয়েডস শেরু”।

আরও পড়ুন…Deepika Padukone : ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে কাতারের উদ্দেশ্য রওনা হলেন দীপিকা পাড়ুকোন