বর্তমান সমাজে আর পাঁচটা খ্যাতি মানুষের মধ্যে অরিজিৎ সিং (Arijit Singh) যে অন্যরকম তা বলাবাহুল্য।খ্যাতির শিখরে পৌঁছেও ছিন্ন হয়নি মাটির সঙ্গে তাঁর বন্ধন। আজও সাদামাটা ভারতের অন্যতম সেরা গায়ক অরিজিত্‍ সিং।আর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবের এসেও প্রতিবারের মতো নিজেকে গুটিয়েই রাখেন তিনি।দর্শকাসনে বসতে গিয়েছিলেন অরিজিত্‍।কিন্তু শেষমেষ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee) আর্জি মেনে মঞ্চেই আসন গ্রহণ করেন তিনি।

প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ের সঙ্গেই এদিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে প্রবেশ করেন অরিজিত্‍।সকলকে সম্ভাষণ করে প্রবীণ অভিনেতা রঞ্জিত্‍ মল্লিককে প্রণাম করেন তিনি।তারপরে দর্শকাসনেই বসতে যাচ্ছিলেন গায়ক।তখনি তলব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

মুখ্যমন্ত্রীর কাছে গিয়ে প্রণাম জানান অরিজিত্‍।দুজনের মধ্যে কথোপকথনও হয়।এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায় প্রসেনজিৎকে বলেন,অরিজিত্‍কে মঞ্চে নিয়ে গিয়ে বসাতে।বাধ্য হয়ে অভিনেতার সঙ্গে লাজুক মুখে মঞ্চে ওঠেন গায়ক।

এরপরই শিল্পীকে স্বাগত জানান এদিন রাজ চক্রবর্তীও।আর মঞ্চে তখন চাঁদের হাট।বিগ বি থেকে কিং খান, রানি মুখোপাধ্যায়, দেব।উপস্থিত রাজ্যপাল সিভি আনন্দ,বাংলার দাদা সৌরভ।এর মধ্যে লাজুক মুখে পিছনের সারিতে গিয়ে বসেন অরিজিত্‍।

 

আরো পড়ুন:Kolkata International Film Festival : কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে চাঁদের হাট