অশান্তির জেরে কথা বন্ধ ছিল স্বামীর সঙ্গে। তাই মান ভাঙাতে স্বামীর অফিসে পৌঁছে যান স্ত্রী। কিন্তু সেখানে যে এমন বিপত্তি ঘটবে তা কে জানত! পঞ্চায়েত অফিসে বসে যখন স্বামীর সঙ্গে কথা বলছিলেন স্ত্রী। সেইসময় স্থানীয় বিজেপি কর্মীরা পঞ্চায়েত অফিস ঘেরাও করে অভিযোগ করেন, ‘ভিতরে মধুচক্র চলছে।’ জানা যায় এমনই ঘটনাটি ঘটেছে নন্দীগ্রামের (Nandigram) গোকুলনগর এলাকায়।

মূলত,নন্দীগ্রামের গ্রাম পঞ্চায়েত অফিসে মধুচক্র চালানোর অভিযোগে গতকাল থেকেই উত্তপ্ত নন্দীগ্রাম। আর স্বামীর সাথে দেখা করতে গিয়েই সেদিন বিপাকে পড়েন কোলাঘাটের দেড়িয়াচক গ্রাম পঞ্চায়েতের হিরাপুর গ্রামের সংগীতা মাইতি। সঙ্গীতা স্বামী নীলকমল দাস নন্দীগ্রাম গোপলনগর অঞ্চলে কর্মরত।গতকাল রাতে নন্দীগ্রামে গোকুলনগর অঞ্চলে স্বামীর সাথে দেখা করতে গিয়েছিলেন সংগীতা। তখনই বিজেপি কর্মীদের মধুচক্র চালানোর অভিযোগে উত্তপ্ত হয়ে ওঠে নন্দীগ্রাম।

বিজেপির অভিযোগের ভিক্তিতে ওই মহিলাকে থানায় নিয়ে যায় পুলিশ। শেষপর্যন্ত বুধবার দুপুরে বিয়ের রেজিস্ট্রেশন সার্টিফিকেট ও ছবি দেখিয়ে মুক্তি পান তিনি। কিন্তু স্বামীর সঙ্গে দেখা করতে গিয়ে যে বিভীষিকাময় অভিজ্ঞতা হল তাঁর, তা নিয়ে রীতিমতো আতঙ্কে ভুগছেন এখনো ওই মহিলা।তিনি জানান,আমি সম্পূর্ণ নির্দোষ।আমার সম্মানহানি করা হয়েছে।

 

আরো পড়ুন:Dilip Ghosh:আসানসোল কাণ্ডে শুভেন্দুকে কটাক্ষ দিলীপের