সামনেই গুজরাট বিধানসভা নির্বাচন।আর তার আগেই রবিবাসরীয় সকালে গুজরাটের বিখ্যাত সোমনাথ মন্দিরে পুজো দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।রবিবার সাতসকালে সেখানে গিয়ে নিয়ম আচার মেনে ১০টা ১৫ নাগাদ তিনি পুজো দেন।

উল্লেখ্য,গুজরাট বিধানসভা নির্বাচন (Gujrat Assembly Election) যেহেতু আগামী মাসেই তাই বর্তমানে নিজের রাজ্যে ভোটের প্রচারে গিয়েছেন তিনি।রবিবার সফরের দ্বিতীয় দিন।

রবিবার বিখ্যাত সোমনাথ মন্দিরে পুজো দিয়ে দিন শুরু করেন প্রধানমন্ত্রী।সাদা পাঞ্জাবি-পাজামা ও হালকা সোনালি রঙের জহর কোট পরে মন্দিরে প্রবেশ করেন প্রধানমন্ত্রী।তারপর দেখা যায় মন্দিরে প্রবেশের আগে প্রথমেই তিনি উপস্থিত জনতার দিকে হাত নাড়ান।এরপরে মন্দিরের ভিতরে প্রবেশ করেন।শিবলিঙ্গে ফুল-মালা, দুধ ও জল ঢেলে যাবতীয় উপাচার পালন করেন।

এর সাথে রবিবার ভরপুর কর্মসূচিও পালন করেন তিনি।সূত্র মারফত জানা যায়,নরেন্দ্র মোদী সকাল ১০টায় সোমনাথ মন্দিরে পৌঁছন।তারপর সকাল ১০.১৫ মিনিটে মন্দিরে প্রার্থনা সারেন।তারপর সকাল ১০.৪৫ মিনিটে তিনি মন্দির ত্যাগ করে সমাবেশস্থলে চলে যান।এরপর প্রধানমন্ত্রী মোদী সকাল ১১টায় ভেরাভালে,দুপুর ১২:৪৫ মিনিটে ধোরাজি,দুপুর আড়াইটায় আমরেলি জনসভায় ভাষণ দেওয়ার পাশাপাশি সন্ধ্যা ৬:১৫ মিনিটে বোটাদে জনসভায় ভাষণ দেবেন।

 

আরো পড়ুন:Narendra Modi:ঋষি সুনকের সঙ্গে প্রথম সাক্ষাৎ নরেন্দ্র মোদীর