২৬ বছরের তরুণী শ্রদ্ধা ওয়াকারের নৃশংস খুন নিয়ে উত্তাল সারা দেশ। তার প্রেমিক আফতাব পুনাওয়ালার কীর্তি জানার পরে ক্ষোভের-ঘৃণার ভাষা নেই কারও।এরই মধ্যে গুজরাটের নির্বাচনেও (Gujarat Election) পড়ল শ্রদ্ধাকাণ্ডের ছায়া।গুজরাটের কচ্ছ জেলায় নির্বাচনী প্রচারে যান আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা (Himanta Biswasarma)

কচ্ছের জনসভায় এদিন আসামের মুখ্যমন্ত্রী বলেন, ”দেশে যদি কোনও শক্তিশালী নেতা না থাকেন যিনি দেশকে মা বলে মনে করেন, তা হলে আফতাবরা প্রতিটি শহরে জন্ম নেবে। আমরা আমাদের সমাজকে এদের হাত থেকে রক্ষা করতে পারব না। সুতরাং, ২০২৪-এর লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী করা খুবই গুরুত্বপূর্ণ।”শ্রদ্ধা হত্যাকাণ্ডকে ‘লভ জিহাদের’ উত্‍কৃষ্ট উদাহরণ বলেও মন্তব্য করেন অসমের মুখ্যমন্ত্রী।

হিমন্তের দাবি, ”আফতাব মুম্বই থেকে শ্রদ্ধাকে এনে লভ জিহাদের নামে ৩৫টি টুকরো করে ফেলেছে। আর লাশ কোথায় রেখেছিল? ফ্রিজে। আর লাশ ফ্রিজে থাকা অবস্থায় সে অন্য এক মহিলাকে নিয়ে আসে। শ্রদ্ধার কাটা দেহ ফ্রিজে থাকার সময়েই সে ওই নতুন মহিলার সঙ্গে প্রেম করতে শুরু করে।”

এদিকে মন্ত্রীর এহেন মন্তব্য ভাল চোখে দেখেননি বিরোধীরা। তাঁদের দাবি, সারা দেশ এক হয়ে যে অপরাধের প্রতিবাদ করছে, তার মধ্যেও নিজেদের ভোটব্যাঙ্কের ফায়দা দেখছে বিজেপি!

 

আরো পড়ুন:Shraddha Walkar:শ্রদ্ধা হত্যা মামলায় বিতর্কিত মন্তব্য মোদী সরকারের মন্ত্রীর