কন্নড় ভাষার ছবি কানতারা (Kantara) মুক্তির পরে গোটা দেশ মেতে উঠেছে উত্তেজনায়। হিন্দি সহ একাধিক ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। প্রত্যেক জায়গাতেই সাফল্যের সাথে চলেছে এই ছবি। বক্স অফিসে হিট হওয়ার পর এবার ওটিটির পর্দাতেও দেখা যাবে কানতারা । প্রথমে জানা যায়, চারই নভেম্বর আমাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ছবিটি। তবে এখন আবার নির্মাতারা জানিয়েছেন কান্তারা ছবির মুক্তি নিয়ে কোন দিনক্ষণ এখনো ঠিক হয়নি।

অন্যদিকে অপর একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ছবিটি (Kantara) ওটিটির পর্দায় আগামী ২৪ শে নভেম্বর মুক্তি পেতে পারে । তবে অফিসিয়ালি এখনও এই বিষয় কিছু নিশ্চিত করা হয়নি। কানতারায় অভিনয়ের পর ঋষভ বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। তিনি এই ছবির গল্প লেখার পাশাপাশি পরিচালনাও করেছেন ।জানা যাচ্ছে, গোটা বিশ্বে প্রায় ২০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। এক্ষেত্রে ঋষভ জানিয়েছেন যে, তিনি কন্নড় ছবির উন্নতি চান এবং কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিকে মানুষের কাছে তুলে ধরতে চান। তিনি কন্নড় হিসেবে নিজেও গর্ববোধ করেন। কেবল বক্স অফিসে নয় ছবিটি অন্যান্য দক্ষিণের ছবিগুলিকেও ছাপিয়ে গেছে। আইএমডিবি র রেটিং অনুযায়ী, ১০ এ ৯.৫ পেয়েছে ছবিটি।

কানতারা (Kantara) দেখে প্রত্যেক অভিনেতা এবং অভিনেত্রীরা প্রশংসা জানিয়েছেন। রজনীকান্ত প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন ছবিটির। ছবিটি দেখে তার নাকি গায়ে কাঁটা দিয়ে উঠেছিল। লেখক, পরিচালক এবং অভিনেতা হিসেবে সকলের কাছ থেকেই প্রশংসা পেয়েছেন ঋষভ ।এমনকি প্রভাস এবং ধনুষ প্রত্যেকেই এই ছবির প্রশংসা করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য , ছবিটি মুক্তি পেয়েছিল গত ৩০ শে সেপ্টেম্বর। এই ছবিটি একটি পৌরাণিক গল্প নির্ভর করে তৈরি করা হয়েছে।

আরও পড়ুন :Juto : মুক্তি পাবে সৌরিশ দে পরিচালিত নির্বাক ছবি “জুতো”