বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে অনুশীলন সারছে পড়ল লিওনেল মেসির আর্জেন্টিনা। আবু ধাবিতে ভর্তি গ্যালারির সামনে অনুশীলন সারল আসন্ন বিশ্বকাপের অন্যতম হাইপ্রোফাইল দল। মেসি এবং আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে এ দিন অন্য রমক উন্মাদনাই লক্ষ্য করা যাচ্ছিল। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহীর ফুটবল ফেডারেশনের স্ট্র্যাটেজিক পার্টনারশিপের কারণেই মেসির দল অনুশীলন করছে এই দেশে।

বিশ্বকাপে অংশ নেওয়ার জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে অনুশীলন সারছে পড়ল লিওনেল মেসির আর্জেন্টিনা(Argentina National Football Team)। আবু ধাবিতে ভর্তি গ্যালারির সামনে অনুশীলন সারল আসন্ন বিশ্বকাপের অন্যতম হাইপ্রোফাইল দল। সোমবার সন্ধ্যায় আল নাহায়ান স্টেডিয়ামে ওপেন ট্রেনিংস সেশনে অংশ নেয় তারকা সমৃদ্ধ আর্জেন্টিনা দল। বুধবার সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরশাহীর জাতীয় দলের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে আর্জেন্টিনা(Argentina National Football Team)।

এই ম্যাচের ২৪ ঘণ্টা আগেই সমস্ত টিকিট শেষ হয়ে গিয়েছে। টিকিটের হাহাকার সর্বোত্র। হবে না-ই বা কেন। চোখের সামনে লিওনেল মেসি, লাউথারো মার্টিনেজদের খেলতে দেখার সুযোগ পেলে কোনও ফুটবলপ্রেমী তা ছাড়বে। বিশেষ করে যেখানে বিশ্ব ফুটবলের সর্বকালের অন্যতম কিংবদন্তি লিওনেল মেসি স্বয়ং খেলবেন। সন্ধ্যা ৬টা থেকে সোমবার আর্জেন্টিনা(Argentina National Football Team) দলের অনুশীলন ছিল, কিন্তু সমর্থকদের মধ্যে আগ্রহ একটাই যে এক ঘণ্টা আগে থেকে তাঁরা মাঠ ভরাতে থাকেন। মহম্মদ বিন জাইদ স্টেডিয়ামে খেলা হবে এই ম্যাচ।

 

Image source – Google