যে পুলিশকর্মীর হাতে থাকে নারী সুরক্ষার দায়িত্ব।এবার সেই পুলিশ কর্মীর বিরুদ্ধেই উঠলো প্রস্তাব দেওয়ার অভিযোগ।এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হরিদেবপুর (Haridevpur) থানায়।

সূত্র মারফত জানা গিয়েছে,গার্হস্থ্য হিংসার বিষয়ে আইনি সাহায্য নিতে থানায় অভিযোগ জানাতে এসেছিলেন হরিদেবপুর থানা এলাকার এক মহিলা।তখন সবকিছু শুনে মিটিয়ে দেবেন বলেছিলেন এই পুলিশ অফিসার।আর থানায় বসেই আইনুল হক ওই মহিলার যাবতীয় ফোন নম্বর, ঠিকানা নিয়ে রেখেছিলেন।গত সোমবার আইনুল হক থানাকে না জানিয়ে চলে যান ওই মহিলার বাড়িতে।সেখানে তাঁকে আইনি পরামর্শ দেওয়ার পরিবর্তে কুপ্রস্তাব দেন।তত্‍ক্ষনাত্‍ মহিলা বাড়ি থেকেই ১০০ ডায়াল করেন এবং লালবাজারে অভিযোগ করেন।পুলিশ তদন্তে নেমে হরিদেবপুর থানার এসআই আইনুল হককে সাসপেন্ড করে।

অভিযোগকারিণী সূত্রে খবর,আগে থেকে না জানিয়ে বাড়িতে চলে আসেন হরিদেবপুর থানার এসআই আইনুল হক।তারপর বাড়িতে বসে নতুন করে ঘটনার কথা শুনতে চান।সেটা বলা শেষ হলেই এই পুলিশ অফিসার মহিলাকে কুপ্রস্তাব দিয়ে বলেন, ওই মহিলা তাঁর সঙ্গে থাকলেই সুখী হবেন।তখন মহিলা গোটা বিষয়টি বুঝতে পেরে লালবাজারে অভিযোগ জানান।

লালবাজার সূত্রে জানা গিয়েছে,ওই এসআই-এর বিরুদ্ধে তদন্ত করবে পুলিশ।যতদিন পর্যন্ত তদন্ত শেষ না হবে ততদিন আইনুল হক সাসপেন্ড থাকবেন।

 

আরো পড়ুন:Ajit Maity:পুলিশকে কামড়ালে,পুলিশ কামড় দেবে না তো কি, রসগোল্লা খাওয়াবে?তৃণমূল বিধায়কের মন্তব্যে বিতর্কের ঝর