৬ নভেম্বর আলিয়া ভাট (Alia Bhatt) রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রথম সন্তান ভূমিষ্ট হয়েছে। আলিয়া ভাট এবং রণবীর কাপুর ৬ নভেম্বর দুপুর ১২.০৫ টার দিকে একটি কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন। কন্যা সন্তানকে স্বাগত জানানোর কয়েকদিন পরে, আলিয়া ভাট (Alia Bhatt) ইনস্টাগ্রামে কফি কাপের সাথে একটি ছবি শেয়ার করেছেন। যাতে ‘মা’ শব্দটি লেখা রয়েছে। ছবিতে তাঁর মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে না। ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ‘এটাই আমি’।

মা হওয়ার পরে এটিই আলিয়ায় সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট। এর আগে সন্তানের আগমনের খবরটি তিনি ভক্তদের সাথে ভাগ করে নিয়েছিলেন। আলিয়া একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে খবরটি জানিয়েছেন, “আমাদের জীবনের সেরা আমাদের সন্তান জন্ম নিয়েছে এবং সে এক মায়াবী কন্যা। আমরা আনুষ্ঠানিকভাবে ভালোবাসায় ফেটে পড়ছি – ধন্য এবং আপ্লুত বাবা-মা! !!! ভালোবাসি ভালোবাসি আলিয়া ও রণবীর।”

বিয়ের দু মাস পরেই রণবীর-আলিয়া গর্ভধারণের খবরটি ঘোষণা করেন চলতি বছরের জুন মাসে। ‘ব্রহ্মাস্ত্র’ জুটি একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে রণবীরের মুম্বাইয়ের বাসভবনে দীর্ঘ পাঁচ বছরেরও বেশী সময় ধরে বছর ডেট করার পর অবশেষে ১৪ এপ্রিল,২০২২-এ গাঁটছড়া বাঁধেন।

কাজের ফ্রন্টে, আলিয়াকে সম্প্রতি সাই-ফাই অ্যাকশন ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ শিবা’-এ দেখা গিয়েছিল যা দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছিল। অয়ন মুখার্জির (Ayaan Mukherjee) পরিচালনায় এই ছবিতে আরও অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) , অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং মৌনি রায় (Mouni Roy)।

তাকে পরবর্তীতে রণবীর সিং (Ranveer Singh)-এর সাথে পরিচালক করণ জোহরের (Karan Johar) ছবিতে রকি অউর রানী কি প্রেম কাহানীতে দেখা যাবে। এছাড়াও তার হলিউড অভিষেক ফিল্ম হার্ট অফ স্টোন মুক্তি পাবে। হার্ট অফ স্টোন আলিয়ার সাথে অভিনয় করেছেন গ্যাল গাদত।

আরও পড়ুন…Katrina Kaif: ভিকি-কাটরিনার নতুন আবাসন সাজিয়ে দিলেন শাহরুখ পত্নি