একের পর এক শিল্পীর (Sunil Shende) মৃত্যু ঘটছে বলিউড মহলে। এবার প্রয়াত হলেন বর্ষিয়ান অভিনেতা সুনীল শিন্ডে। ৭৫ বছর বয়সে নিজ বসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। কেবলমাত্র ছোটপর্দায় নয়, হিন্দি এবং মারাঠি বিভিন্ন ছবিতে কাজ করেছেন তিনি।

শাহরুখ খানের সঙ্গে সার্কাস ধারাবাহিকে অভিনয় করেছিলেন এই বর্ষিয়ান অভিনেতা (Sunil Shende)। এছাড়াও গান্ধী ছবিতে একটি চরিত্রে অভিনয় করেন তিনি। সম্প্রতি, পরিচালক রাকেশ কুমারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছিল বলিউড মহলে।তার রেশ কাটতে না কাটতে আরও একটি দুঃসংবাদ। অভিনেতা সুনীল শিন্ডের মৃত্যু খবরে শোকাহত হয়ে পড়েছে ইন্ডাস্ট্রির বহু তারকা। জানা যাচ্ছে মুম্বাইয়ের পার্শিভরা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় তার।

বার্ধক্য জনিত কারণে বহুদিন ধরেই ভুগছিলেন অভিনেতা (Sunil Shende)। তাছাড়া আরও নানা সমস্যা ছিল শরীরে। ৭৫ বছর বয়সে অভিনেতা চলে গেলেন না ফেরার দেশে। তার মৃত্যু খবর নিশ্চিত করেছে অভিনেতা রাজেশ তৈলং। বলিউডের বিভিন্ন ছবিতে অভিনয় করেছিলেন সুনীল শিন্ডে। গুনাহা, সারফারোশ প্রভৃতি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে তাকে। বলিউডের অভিনেতা অভিনেত্রী এবং সহকর্মীরা তার প্রয়ানে শোকবার্তা জানিয়েছেন।

আরও পড়ুন :Oindrila Sharma : প্রেমিক সব্যসাচীর ফেসবুক পোস্ট দেখে উদ্বিগ্ন সকলে !