সময় পরিবর্তিত হয়ে মিঠাই (Mithai) ধারাবাহিকটি সোমবার ১৪ই নভেম্বর থেকে আসছে নতুন সময় । এর আগে সন্ধ্যে আটটায় জি বাংলার পর্দায় দেখা যেত মিঠাই। তবে আগামী ১৪ই নভেম্বর থেকে বিকেল ছটার সময় সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষ তরফ থেকে এমন সিদ্ধান্তই ঘোষণা করা হয়েছে । সময় পরিবর্তন হওয়া বিষয়টিকে কেন্দ্র করে অনুরাগীদের মধ্যে রাগেরও সৃষ্টি হয়েছে। অন্যদিকে ধারাবাহিক এও চলছে নতুন নতুন চমক!

ধারাবাহিকে দেখানো হচ্ছে মিঠাই (Mithai) মারা গিয়েছে। আর তার পরিবর্তে আসছে মিঠি। কিন্তু অনুরাগীরা সিদ্ধার্থ এবং মিঠাইকেই জুটি হিসেবে দেখতে চায় । তাই অভিনয় একই অভিনেত্রী করলেও অন্য চরিত্রকে সিদ্ধার্থ এর পাশে মেনে নিতে চাইছে না কেউই। তবে অন্য দিক থেকে খবর পাওয়া যাচ্ছে, যে ধারাবাহিকে দেখা যেতে পারে অভিনেতা সাম্য ভট্টাচার্যকে যাকে এর আগে মন ফাগুন ধারাবাহিকে দেখা গিয়েছিল। পিহুকে নিজের করে পাওয়ার জন্য ঋষিকে মেরে ফেলতে চেয়েছিল এই অভিনেতা। এবার তিনি হতে চলেছেন মিঠির প্রেমিক।

অনেকেই অনুমান করছেন মিঠাইকে (Mithai) প্রাণে বাঁচিয়েছে সাম্য এবং তারপর মিঠাই এর নতুন পরিচিতি হয়েছে মিঠি নামে। এমন হলে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের মধ্যে আসতে চলেছে নতুন চরিত্র যাতে অভিনয় করবেন সাম্য ভট্টাচার্য। ইতিমধ্যে মিঠাই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও এই ধারাবাহিক সংক্রান্ত কথা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “অবশেষে আজ এই অধ্যায় শেষ হলো সুন্দরভাবে। শেষ শট দিলাম আজ শেষবারের মতো । মিঠাই তোমাদের সবার জন্য থাকবে কোথাও একটা।” অনুরাগীরা অনেকে মনে করছেন মিঠাইকে হয়তো আর কোনদিনই দেখানো হবে না । আবার কেউ মনে করছেন হয়তো কোথাও একটা থেকে যাবে মিঠাই।

আরও পড়ুন :Kalyani Kurale Jadav: পথ দুর্ঘটনায় নিহত হলেন অভিনেত্রী কল্যাণী কুরালে যাদব