পঞ্চায়েত নির্বাচনের আগেই দলকে চাঙ্গা করতে এবার নদীয়া সফরে গেলো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।মঙ্গলবার থেকে তিন দিনের জন্য নদিয়া সফরে গেছেন তিনি।জানা গেছে,প্রশাসনিক বৈঠকের পাশাপাশি রাজনৈতিক সভাও করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নবান্ন সূত্রে খবর,মঙ্গলবার হাওড়া ডুমুরজলা স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে কৃষ্ণনগর স্টেডিয়ামের হেলিপ্যাডে নামবেন মমতা বন্দ্যোপাধ্যায়।জানা যাচ্ছে,আগামী বুধবার থেকে আবার জেলায় জেলায় গিয়ে প্রশাসনিক বৈঠক শুরু করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।প্রথমে তিনি যাবেন কৃষ্ণনগর।কৃষ্ণনগর গভমেন্ট কলেজের মাঠে রাজনৈতিক সভা করবেন তিনি।

আরো জানা গিয়েছে,আগামী ৮ই নভেম্বর কৃষ্ণনগরে যাওয়ার কথা রয়েছে তাঁর।পরদিন অর্থাত্‍ ৯ই নভেম্বর সেখানে রাজনৈতিক জনসভায় অংশ নেবেন তৃণমূল সুপ্রিমো।ওই মঞ্চ থেকে বর্তমান পরিস্থিতিতে দলীয় কর্মী ও সাধারণ মানুষের সামনে নিজের বার্তা তুলে ধরবেন তৃণমূল নেত্রী।এবং ১০ তারিখে রানাঘাটের হবিবপুরে নদিয়া জেলায় প্রশাসনিক বৈঠক করবেন তিনি।তারপর তিনি কলকাতায় ফিরবেন।

উল্লেখ্য,দলীয় স্তরে পঞ্চায়েত নির্বাচনের (panchayet election) প্রস্তুতির কাজ আগেই শুরু করে দিয়েছে তৃণমূল। এবার জেলাস্তরের কর্মীদেরও সরাসরি বার্তা দিতে চান তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। সেই পরিপ্রেক্ষিতেই আগামী বুধবার তিনি কৃষ্ণনগরে কী বক্তব্য রাখেন সেই দিকে চোখ সবার!

 

আরো পড়ুন:Deganga:দেগঙ্গার তৃণমূলের নেত্রীর বাড়িতে ভয়াবহ বোমা বিস্ফোরনে,জখম ২!