রবিবার আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) মা নীতু কাপুর (Neetu Kapoor) এবং সোনি রাজদানকে (Soni Razdan) মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে পৌঁছাতে দেখা গেছে। যেখানে অভিনেত্রীকে তার সন্তান প্রসবের জন্য ভর্তি করা হয়েছে। বাবা-মা আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরকে (Ranbir Kapoor) কিছুক্ষণ আগে তাদের গাড়িতে হাসপাতালে আসতে দেখা গেছে। অভিনেত্রীকে আজ সকাল সাড়ে সাতটায় মুম্বাইয়ের গিরগাঁওয়ের আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। এটি সেই হাসপাতাল জায়গা যেখানে প্রয়াত কিংবদন্তী শিল্পী ঋষি কাপুর (Rishi Kapoor) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। কাপুর এবং ভাট উভয় পরিবারের সকলেই এই দিনের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বহু সময় ধরে।

গত মাসে, কাপুর পরিবার তাদের মুম্বাইয়ের বাসভবন বাস্তুতে আলিয়া ভাটের জন্য একটি অন্তরঙ্গ বেবি শাওয়ারের আয়োজন করেছিল। আলিয়া অনুষ্ঠানের কিছু স্বপ্নীল ছবি শেয়ার করে লিখেছেন, “শুধু… ভালোবাসা”। অনুষ্ঠানে নীতু কাপুর, ঋদ্ধিমা, কারিশমা, শ্বেতা বচ্চন, সোনি রাজদান, শাহীন ভাট, মহেশ ভাট সহ কাপুর ও ভাটরা উপস্থিত ছিলেন।

তবে এখন আশা করা যাচ্ছে সুখবর আসতে বেশি সময় বাকি নেই। আলিয়া নিজের গর্ভকালীন সময়েও উদ্যমতার সাথে কাজ করে গেছেন। তার প্রথম হলিউড ফিল্ম হার্ট অফ স্টোনে কিছু বিশেষ অ্যাকশন সিকোয়েন্স আলিয়া তার গর্ভকালীন সময়ে শ্যুট করেছেন। তবে শেষ কয়েক মাস তিনি বাড়িতেই ছিলেন।

এই দম্পতি তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। জুন মাসে আলিয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হাসপাতাল থেকে রণবীরকে সমন্বিত একটি ছবি দিয়ে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন।

রণবীর কাপুর ১৪ই এপ্রিল ২০২২-এ আলিয়া ভাটের সাথে বিবাহের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন৷ এই দম্পতি বান্দ্রায় তাদের বাড়ি “বাস্তুতে” বিয়ে করেছিলেন৷ এটি একটি অন্তরঙ্গ বিবাহ ছিল শুধুমাত্র তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে। সম্প্রতি তাদের ব্রহ্মাস্ত্র ফিল্মে দেখা গেছে। অয়ন মুখার্জি পরিচালিত ছবিটি বিশ্বব্যাপী বক্স অফিসে ৪৫০ কোটি টাকা অতিক্রম করেছে। এটি ৯ই সেপ্টেম্বর ২০২২-এ বড় পর্দায় আসে।

আরও পড়ুন…Alia Bhatt And Ranbir kapoor: কন্যা সন্তানের জন্ম দিলেন আলিয়া ভাট