ফের বেলাগাম কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।বেলঘরিয়ায় জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে এসে এবার চাকরি দেওয়ার নামে টাকা তুলছে যারা, তাদের ‘ছারপোকার মতো টিপে মারা’র নিদান দেন তিনি।পাশাপাশি পুজোর অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে জগদ্ধাত্রী মায়ের সঙ্গে তুলনাও করেন।

এদিন মঞ্চে দাঁড়িয়ে মদন মিত্র বলেন, ‘‌চাকরি চাই, ছেলেমেয়েদের চাকরি চাই। কাউকে টাকা দেবেন না। প্রতারকরা ঘুরে বেড়াচ্ছে চাকরি দেব বলে। চাকরি যদি দেয় তাহলে ওই মালিক বসে আছে মা জগদ্ধাত্রী, মমতা বন্দ্যোপাধ্যায়, বাংলার মুখ্যমন্ত্রী। তাঁর কাছে চাইবেন। যে চাকরি দেবে সে কোনওদিন টাকা চাইবে না। আর যে টাকা চাইবে, সে কোনওদিন চাকরি দেবে না।’‌

এরপরই তিনি বলেন,চিটিংবাজ, ফেরেববাজে চার পাশ ভরে গিয়েছে!চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তুলছে। এই সব চিটিংবাজদের পেলে ছারপোকার মতো টিপে মারুন! জমি, মায়ের গয়না বা রক্ত বিক্রির টাকা যারা চাকরি পাইয়ে দেওয়ার নাম করে তুলে নিয়ে যায়, তাদের কোনও ক্ষমা নেই!”

তাঁর আরও সংযোজন, ”একটা টেট কী দেখছেন! পার্থের (প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়) বেলায় তো দল ব্যবস্থা নিয়েছে।আরও কত লোক চার পাশে কত টাকা তুলে বেড়াচ্ছে।”

এদিকে আবার মদন মিত্রের বলা এই মন্তব্যকে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির প্রধান মুখপাত্র শমীক ভট্টাচার্য।তিনি বলেন,”উনি গান-নাচ নিয়ে রসে-বশে থাকলেই পারেন!এ সব কী বলছেন?তৃণমূলের সতীর্থদেরই তো তা হলে গলা টিপে মারতে হবে।তৃণমূলই অর্ধেক শেষ হয়ে যাবে মদন মিত্রের আক্রমণে!”

 

আরো পড়ুন:Anubrata Mondal:আরো চাপে পড়ল অনুব্রত!দিল্লিতে ইডি এবং বাংলায় সিবিআইয়ের চলছে অনুব্রত ঘনিষ্টদের জিজ্ঞাসাবাদ