মিঠাই (Mithai ) ধারাবাহিকটি একটা সময় টিআরপির প্রথম স্থানে ছিল বেশ কয়েক সপ্তাহ ধরে। কিন্তু এখন সিরিয়ালটির টিআরপি বেশ অনেকটাই কমে গেছে। আর তার জন্যই ক্ষোভের মুখোমুখি হতে হচ্ছে মিঠাইয়ের গোটা টিমকে । বারবার সমালোচনা করা হচ্ছে ধারাবাহিকের গল্প নিয়ে। এই একই বিপত্তির মুখোমুখি হয়েছে সৌমিতৃষা এবং আদৃতও। ধারাবাহিকের স্ক্রিপ্টরাইটার ও পরিচালক ও বাদ পড়েননি ।

কি কারণে তাদেরকে বারবার এরকম বিপত্তির সম্মুখীন হতে হচ্ছে সেই বিষয় সৌমিতৃষাকে (Mithai ) প্রশ্ন করলে তিনি তার স্পষ্ট জবাব দিয়েছেন। তার জবাব থেকে বোঝা যাচ্ছে ধারাবাহিকটির হয়তো খুব বেশি দিন আর চলবে না। ১৪ ই নভেম্বর থেকে মিঠাই দেখা যাবে বিকেল ছটা নাগাদ । পিলু শেষ হয়ে সেই জায়গায় আসতে চলেছে মিঠাই । আর রাত আটটায় দেখা যাবে নতুন ধারাবাহিক নিম ফুলের মধু। ইতিমধ্যেই নতুন ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা শুরু হয়ে গেছে। এরকম একটা সময় থেকে কেন হঠাৎ করে সন্ধে ছটার সময় ধারাবাহিকটির স্লট ঠিক করা হয়েছে তা নিয়ে জল ঘোলা হচ্ছে অনেকটাই। শীঘ্রই বন্ধ হয়ে যেতে পারে মিঠাই ধারাবাহিকটি। নতুবা ডিসেম্বর অব্দি চলতে পারে এটি।

মিঠাই (Mithai ) নিজে জানিয়েছেন যে , “যা শুরু হয়েছে তা তো শেষ হবেই একদিন। কোন কিছুই তো আর দিনের পর দিন ধরে চলতে পারে না । কোন কিছুই চিরস্থায়ী নয়। আমি মিঠাই হয়ে বলতে পারি এই মুহূর্তে এই ধারাবাহিকটি বন্ধ হচ্ছে না। ধারাবাহিক যখন বন্ধ হবে দর্শক তা নিজেরাই বুঝতে পারবেন। আমি বলব সিরিয়াল বন্ধ হচ্ছে কিনা তা না ভেবে এটি দেখতে থাকুন এবং উপভোগ করুন।” টিআরপি কমে যাচ্ছে তা নিয়ে প্রশ্ন করলে সৌমিতৃষা বলেন, “ধারাবাহিকের টিআরপি বাড়বে কমবে এটাই তো স্বাভাবিক। নতুন গল্প আসছে সব কিছুই গ্রহণ করতে হবে দর্শকদের।”

আরও পড়ুন :Arka Chakraborty : বড়ো কোম্পানির চাকরি ছেড়ে অভিনয় জগতে জগদ্ধাত্রীর উৎসব