দুর্ঘটনার কবলে অমিতাভ বচ্চন (Amitabh Bacchan ) ।এবার কেবিসির সেটে রীতিমত রক্তারক্তি ঘটে গেছে । পায়ের নিচের দিকের শিরা কেটে গিয়ে ভীষণভাবে আহত হয়েছেন সঞ্চালক। তারপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ব্লগে অভিনেতা নিজের এই দুর্ঘটনার কথা জানিয়েছেন। সেটে থাকা কোন একটা ধারালো ধাতুতে পা কেটে গেছে অমিতাভ বচ্চনের ।

শিরা কেটে যাওয়ার কারণে তৎক্ষণাত প্রচন্ড রক্তপাত হয় (Amitabh Bacchan ) । তারপর সহকর্মীরা তাকে ধরে ধরে হাসপাতালে নিয়ে যান। পায় সেলাই করতে হয়েছে তাঁর। কিন্তু তাও নিজের কাজ থামাননি প্রবীণ সঞ্চালক। হাসপাতাল থেকে সাবধানতার সাহায্যে সেটে গিয়ে শুট সম্পন্ন করেন তিনি। এখনো অব্দি সম্পূর্ণ সুস্থ হননি অভিনেতা। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা চলছে । তবে বেশিক্ষণ দাঁড়িয়ে থাকতে পারবেন না তিনি। কথায় আছে বয়েস শুধু মাত্রই একটা সংখ্যা। সেটা আবারও প্রমাণ করলেন এই সঞ্চালক। শুধুমাত্র কেবিসি নয় এর পাশাপাশি অমিতাভ বচ্চন কাজ করছেন বেশ কয়েকটি ছবিতেও।

কিছুদিন আগেই তার (Amitabh Bacchan ) ছবি গুডবাই মুক্তি পেয়েছে। এরপর ট্রেলার প্রকাশিত হয়েছে উচাই ছবির। তাছাড়া গণপত নামে আরও একটি ছবিতে কাজ করছেন বিগ বি।ব্লগে নিজের দুর্ঘটনার কথা জানানোর পর বহু মানুষ তার আরোগ্য কামনা করেছেন।

আরও পড়ুন :Alta Foring: ধারাবাহিকে আসছে নতুন চরিত্র ! থাকেন না ধারাবাহিকের নায়ক অর্ণব