পরিণীতি চোপড়া (Parineeti Chopra) বর্তমানে হার্ডি সান্ধুর (Hardy Sandhu) সাথে তার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র “কোড নেম তিরাঙ্গা”য় (Code Name Tiranga) নিজের অন্যতম শ্রেষ্ঠ অভিনয় প্রদর্শন করে আলোড়ন সৃষ্টি করছেন। ইমতিয়াজ আলীর (Imtiaz Ali) পরবর্তী ছবিতে দেখা যাবে পরিণীতি চোপড়া (Parineeti Chopra)কে।

যদিও তিনি প্রাথমিকভাবে রণবীর কাপুরের (Ranbir Kapoor) “অ্যানিমাল” (Animal) ফিল্ম-এর একটি অংশ ছিলেন। কিন্তু পরবর্তিতে তিনি এই ফিল্ম থেকে বেরিয়ে ইমতিয়াজ আলীর ছবিতে চুক্তিবদ্ধ হন। এরপরেই ছবিতে পরিণীতির জায়গায় এসেছেন রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna)।

ইন্ডিয়া টুডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে পরিণীতি অ্যানিমাল ছবিটি প্রত্যাখ্যান করা নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন যে এই জিনিসগুলি ঘটেই থাকে এবং এটি জীবনের একটি অংশ যা যোগ করে যে প্রতিদিন এই পছন্দগুলি করা প্রয়োজন। তিনি মনে করেন যে নিজের জন্য সঠিক জিনিস পছন্দ করা প্রয়োজন। সিনেমা জগতে তার জার্নির প্রতিফলন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, পরিণীতি জানান যে রিভু দাশগুপ্ত (Ribhu Dasgupta) এবং দিবাকর ব্যানার্জির (Dibakar Banerjee) মতো পরিচালকদের সাথে কাজ করার পরেও যখন কেরিয়ারে তার গ্রোথ হচ্ছিলো না তারপরে এখন তিনি তার দক্ষতা দেখানোর একটি জায়গা খুঁজে পেয়েছেন।

তিনি আরও যোগ করেছেন যে আজ যখন তিনি একটি বর্ণনার জন্য একজন পরিচালক বা প্রযোজকের সাথে বসেন সেই সময়ের পরিস্থিতি আর পূর্বের খারাপ সময়ের পরিস্থিতি যা ছিল তার থেকে খুব আলাদা। “সত্যি বলতে, এটা দিবাকর এবং রিব্বুকে ধন্যবাদ যারা আমাকে এমন ভূমিকা দিয়েছেন যখন লোকেরা ভাবেনি যে আমি সেগুলি উপস্থাপনা করতে পারব। আমি সেটা ধরে রেখেছি। লেটার ইস দ্যা বিগেস্ট ড্রিমস অফ কালেকশনস অ্যান্ড সাকসেস” পরিণীতি যোগ করেছেন।

কোড নেম তিরঙ্গা এখন প্রেক্ষাগৃহে চলছে।

আরও পড়ুন…Pooja Hegde: লিগামেন্টে চোট নিয়েই শুটিং সেটে ফিরলেন পুজা হেগড়ে