মঙ্গলবার ভোরে পার্লামেন্টের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে নয়াদিল্লির উদ্দেশ্যে রওনা দেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)।নয়াদিল্লির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে টেট চাকরিপ্রার্থীদের আন্দোলন নিয়ে রাজ্য সরকারকে কড়া ভাষায় নিশানা করেন তিনি।

দিলীপ ঘোষ বলেন,”আট-নয় বছর ধরে তারা রাস্তায় অপেক্ষা করছেন। পরীক্ষায় পাশ করেছেন তাঁরা। তাঁদের অধিকার আছে চাকরি পাওয়ার। এদের বয়স চলে যাচ্ছে। স্বাভাবিক তাতে চিন্তা আছে। আর সরকারের কোন হেলদোল নেই। কেউ কোন কথা দিচ্ছে না। শুধু ড্রামা হচ্ছে। এখন যা পরিস্থিতি সরকার কদিন থাকবে, সরকারের নেতারা কোথায় থাকবে, এই নিয়ে সরকার বেশি চিন্তিত। তাই স্বাভাবিকভাবে ওদের উদ্বেগ বেড়েছে। জানি না কতদিনে কি হবে।”

কেন্দ্রীয় সরকারের টাকা না দেওয়া প্রসঙ্গে তিনি বলেন,”টাকা নিলে টাকা হিসেব দিতে হবে। এখানে কোন হিসাব নেই টাকা কোথায় যাচ্ছে কেউ জানে না। কত বড় দুর্নীতি ৬২ লক্ষ রেশন কার্ড বাতিল হয়েছে মাসে যদি একটা কার্ডে ৩০০ টাকা যায় তাহলে কত হাজার কোটি টাকা লুট হয়েছে, এবারে জব কার্ড সাড়ে ১৪ লক্ষ জব কার্ড বাতিল হচ্ছে ভুয়ো কার্ড যার কার্ড তার কাছে নেই অন্য কারও কাছে নেতার বাড়িতে পার্টি অফিসে আছে তার বিরুদ্ধে কাজ, কাজের টাকা আসছে অন্য কারও ব্যাংক অ্যাকাউন্টে যাচ্ছে তার কারণ অন্য লোকের অ্যাকাউন্ট নম্বর দেওয়া আছে। তাতে প্রায় বছরে ১৬০০ কোটি টাকা লুট করছে তৃণমূলের নেতারা এইসব দেখার পরে স্বাভাবিকভাবে টাকা বন্ধ করে দিয়েছে টাকা তো লুটের জন্য না গরিব লোকের জন্য গরিব লোকের কাছে টাকা পৌঁছেছে না তাই কেন্দ্রীয় সরকার টাকা বন্ধ করে দিয়েছে।”

 

আরো পড়ুন:Dilip Ghosh:মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য বউবাজারে এই অবস্থা:দিলীপ ঘোষ!