মহম্মদ শামির (Mohammed Shami) প্রত্যাবর্তন ভারতীয় টিম নয় চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে একপ্রকার চ্যালেঞ্জ ছুড়ে দিল টিম ইন্ডিয়া। আজকের নিয়ম রক্ষার ম্যাচ তার কারণ হয়ে দাঁড়ালো। চোট পাওয়া জাসপ্রীত বুমরার জায়গায় দলে ডাক পাওয়ার পর মহম্মদ শামির প্রত্যাবর্তন টিম পাকিস্তানের চিন্তার বিষয় হয়ে দাঁড়ালো।

নিয়ম রক্ষার ম্যাচে অস্ট্রেলিয়ার মাটিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে নিজেদের ক্ষমতার এক বড়সড়ো প্রমাণ দিল টিম ইন্ডিয়া। অপরদিকে ইংল্যান্ডের কাছে পাকিস্তানের পরাজয় এবং ইন্ডিয়ার কাছে মহম্মদ শামির প্রত্যাবর্তন পাকিস্তানের কাছে এক চ্যালেঞ্জ হয়ে দাঁড়ালো। আগামী ২৩শে অক্টোবর ভারত পাকিস্তানের ম্যাচের মধ্য দিয়ে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপের ম্যাচের শুরু করবে ভারত।

আরও পড়ুন : Anushka Sharma : কলকাতায় রয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা !

একদিকে যখন পাকিস্তান দলের শাহিন আফ্রিদি ফেরত আসা নিয়ে জিততে মরিয়া আশাবাদী পাকিস্তান, ঠিক তখনই মহম্মদ শামির দুর্দান্ত প্রত্যাবর্তন পাকিস্তানের চিন্তার বিষয় হয়ে দাঁড়ালো। আজকের ম্যাচের শেষ ওভারে ৭ রান বাকি থাকতে অস্ট্রেলিয়া যখন ম্যাচ জিততে মরিয়া ছিল ঠিক তখন টিমের গুরুদায়িত্ব পালনের সুযোগ আসে মহম্মদ শামির উপর। আর সেই দায়িত্ব অস্ট্রেলিয়ার ম্যাচের হারার কারণ হয়ে দাঁড়াবে কেউ বুঝতে পারেনি।

একটি রান আউট, একটি ক্যাচ এবং দুটি বোল্ড আউটের মাধ্যমে মহম্মদ শামির (Mohammed Shami) প্রত্যাবর্তন ২৩ শে অক্টোবরের আগে টিম ইন্ডিয়ার অক্সিজেন এবং পাকিস্তানের চিন্তার বিষয় হয়ে দাঁড়ালো। এখন মহম্মদ শামি বনাম শাহিন আফ্রিদির পারফরমেন্সের উপর দুই টিমের ক্যাপ্টেন ভরসা করে থাকবে। শেষ পর্যন্ত দুই টিমের ক্যাপ্টেনের মুখে শেষ হাসি কে ফোটাবে তার দিকে তাকিয়ে থাকবে ক্রিকেট বিশ্ব।

আরও পড়ুন : KBFC vs ATKMB:কেরল ব্লাস্টার্স কে হারিয়ে প্রতিপক্ষের ঘরের মাঠেই বড় জয় মোহনবাগানের

By Sk Rahul

Senior Editor of Newz24hours