অভিনয় জগতে বেশি দিন হলো না সারা আলি খান (Sara Ali Khan) এসেছেন। কিন্তু তার মধ্যেই নিজের ক্যারিয়ারে এখন একজন শীর্ষ অভিনেত্রী হিসেবে পরিচিত তিনি ।তাই তাকে নিয়ে চর্চা চলতেই থাকে ।গত আগস্ট মাস থেকে আবারো এই চর্চার কেন্দ্র বিন্দু হয়েছেন সারা আলি খান। এর আগে সারা আলি খান এবং ক্রিকেটার শুভমান গিল কে নিয়ে চর্চা হয়েছিল। তাদের একসাথে দেখা গিয়েছিল একটি হোটেলে । সেই ছবি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেট মহলে শুরু হয়ে গিয়েছিল গসিপ।

অভিনেত্রীদের সাথে ক্রিকেটারদের প্রেমের কাহিনী সাক্ষী এর আগে অনেকবারই হয়েছেন অনুরাগীরা। তাই আবারও নতুন একটা ক্রিকেটার- অভিনেত্রী জুটিকে দেখতে সকলেই আগ্রহী। এর আগে কার্তিক আরিয়ানের সাথে অভিনেত্রীর (Sara Ali Khan) সম্পর্ক নিয়ে সরগরম হয়ে উঠেছিল বলিউড মহল। তবে সেই গুজবকে পিছনে ফেলে তৈরি হয়েছে নতুন গুজব। কেদারনাথ ছবির পর সুশান্ত সিং রাজপুত এর সাথে সারা আলি খান এর সম্পর্ক নিয়ে বেশ অনেকদিনই চর্চা চলেছিল কিন্তু অভিনেতা মৃত্যুর পর তা সাময়িক বন্ধ হয়ে যায়। তারপর কার্তিক আরিয়ান এর সাথে সম্পর্ক নিয়ে শুরু হয় গুজব আবার এখন ক্রিকেটার শুভমন গিলের সাথে ডেট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

এর আগে ডিনার ডেটে দুবাইয়ের একটি হোটেলে তাদের (Sara Ali Khan) দেখা গিয়েছিল। আবারো একটি হোটেল থেকে তাদের বেরিয়ে যেতে দেখা গেল দুজনকেই। একই হোটেলের থেকে বেরিয়ে আসতে দেখে এই চর্চায় নতুন বিষয়ে যোগ হলো বলে মনে করছেন নেটিজেনরা।

আরও পড়ুন :Pollution : আতসবাজি নিয়ে সতর্ক প্রশাসন, বার্তা পরিবেশমন্ত্রীর