দিন কয়েক ধরেই একটা গুজব রয়েছে চারপাশে, রণবীর সিং আর দীপিকা পাদুকোন (Ranbeer -Deepika) নাকি আর একসাথে নেই। তাদের মধ্যে তৈরি হয়েছে দূরত্ব। ভেঙ্গে যেতে চলেছে তাদের সম্পর্ক। রণবীর সিং এর সঙ্গে বিচ্ছেদ করতে পারেন অভিনেত্রী।

বলিউডের খুব জনপ্রিয় জুটি হলেন রনবীর সিং এবং দীপিকা পাদুকোন (Ranbeer -Deepika)। অনুরাগীরা বরাবরই তাদের একসাথে দেখতে ভালোবাসেন। তাদের জুটির ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নানা, অ্যাওয়ার্ড শোতে রণবীর সিং, দীপিকা পাদুকন কে রানী পর্যন্ত বলেছেন। তাদের এই সুন্দর সম্পর্কে চিড় ধরল কিভাবে? সত্যিই কি চিড় ধরেছে? নাকি সবটাই গুজব?

দীপিকা (Ranbeer -Deepika) অবশ্য সরাসরি এ বিষয়ে কিছু জানায়নি। সম্প্রতির ডাচেস অফ সাকসেস মেঘান মার্কলের পডকাস্টে তিনি আকার ইঙ্গিতে বুঝিয়েছেন যে সুখেই আছেন তিনি। তিনি বলেছেন ,”এক সপ্তাহের জন্য একটি সংগীতের অনুষ্ঠানে গিয়েছিল আমার হাজব্যান্ড। এইসবে বাড়ি ফিরেছে। আমাকে দেখলে ও খুশি হবে। ” এই ধরনের কথা জানার পর থেকেই সকলে বুঝতে পেরেছে বিচ্ছেদের খবর সম্পূর্ণ ভুয়ো। কাজের ক্ষেত্রে শাহরুখ খানের সাথে পাঠানে দেখা যাবে অভিনেত্রীকে। ফাইটারে ঋত্বিক রোশনের বিপরীতেও অভিনয় করছেন দীপিকা।

আরও পড়ুন :Moitreyee Mitra : হাসপালে ভর্তি অভিনেত্রী ! তবু বিস্ফোরক দাবি তার