আলিয়া ভাট(Alia Bhatt) সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি তার ব্যাংক ব্যালেন্স সম্পর্কে কোনো খবরই রাখেন না। তার হয়ে এই কাজটি করেন তার মা সোনি রাজদান(Soni Razdan)। সোনি রাজদান (Soni Razdan) আলিয়া ভাটের (Alia Bhatt) সমস্ত টাকা পয়সার হিসেব রাখেন।

আলিয়া বিগত এক দশক ধরে একজন অভিনেতা হিসাবে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। এমনকি সাম্প্রতিক বছরে তিনি প্রোডিউসার হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। নারী ব্যবসায়ী হয়ে ওঠা আলিয়া ভাট (Alia Bhatt) Nykaa-তে বিনিয়োগ করেছেন। সম্প্রতি তিনি নিজের একটি পোশাক ব্র্যান্ড এড-এ-মামা চালু করেছেন এবং তার প্রোডাকশন হাউস ইটারনাল সানশাইন প্রোডাকশনও প্রতিষ্ঠা করেছেন।

আলিয়া সম্প্রতি এই সমস্ত বছরে কীভাবে অর্থের সাথে তার সম্পর্ক পরিবর্তিত হয়েছে সে সম্পর্কে খোলাখুলিভাবে বলতে গিয়ে জানিয়েছেন যে তার মা, অভিনেতা সোনি রাজদান, সারাজীবন তার অর্থের তত্ত্বাবধান করেছেন। তিনি আরও বলেন যে তার ব্যাঙ্কে কত টাকা আছে তাও তিনি সঠিক ভাবে জানেন না।

আলিয়া CNBC-TV18 কে বলেন, “যখন আমি ছোট ছিলাম, তখন অর্থ পরিচালনা করার জ্ঞান আমার মায়ের কাছ থেকে পাওয়া পকেটের মানির মধ্যেই সীমাবদ্ধ ছিল। যা আমি খুব যত্ন সহকারে সঞ্চয় করতাম এবং ব্যয় করতাম।

অভিনেত্রী আরও বলেন, “এখনও, আমার মা আমার টাকা পরিচালনা করেন। এমনকি আমার ব্যাঙ্কে কত টাকা আছে তা আমি নিশ্চিত নই। কিন্তু আমি জানি যে আমার মা এই মুহূর্তে আমার টাকা খুব ভালভাবে পরিচালনা করছেন। তাই অর্থের সাথে আমার সম্পর্ক হল এটি তৈরি করা এবং আমার মায়ের কাজ তা পরিচালনা করা।”

আলিয়া এই বছরের শুরুর দিকে নেটফ্লিক্স ফিল্ম ডার্লিংস দিয়ে তার প্রযোজনা শুরু করেছেন। যেখানে তিনি শেফালি শাহ এবং বিজয় ভার্মার সাথে অভিনয় করেছিলেন।

আলিয়া ভাট (Alia Bhatt) বর্তমানে সন্তান সম্ভবা। সম্প্রতি তার পোশাক ব্র্যান্ড এড-এ-মাম্মায় আলিয়া নিজের একটি ম্যাটার্নিটি লাইন চালু করেছেন।

আরও পড়ুন…Alia Bhatt: গর্ভবতী মহিলাদের জন্য পোশাক আনতে চলেছেন আলিয়া ভাট, নিজের ম্যাটার্নিটি লাইন লঞ্চ করলেন অভিনেত্রী