‘দলের অন্য কেউ দুর্নীতিতে জড়িত থাকলে সেই দায় কেন মমতা বন্দ্যোপাধ্যায় নেবেন? মুখ্যমন্ত্রীর প্রতি অন্যায় করা হয়ে চলেছে’,মুখ্যমন্ত্রীর পাশে থেকে ঠিক এইভাবে বিরোধীদের মুখে ঝামা ঘষে দিলেন মদন মিত্র (Madan Mitra)।

বর্তমানে তৃণমূলের অন্দরের সর্বাঙ্গে দুর্নীতি দগদগ করছে।সাধারণ মানুষ থেকে দলের অন্দরের অনেকেই নিজেদের দল থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে।আর এইসব কিছুর সুযোগ নিচ্ছে বিরোধীরা।তারা সবসময় কাঠগোড়ায় মুখ্যমন্ত্রীকেই দাই করছে।এবার সেইসব কিছুর মুখ্যম জবাব দিলেন মদন মিত্র।

জানা যায়,বেসরকারি সংবাদমাধ্যমের একটি অনুষ্ঠানে যোগদান করতে শোভন এবং বৈশাখীর বাড়িতে পৌঁছে যান মদন মিত্র।সেখানে একাধিক প্রসঙ্গে মন্তব্য করতে দেখা যায় তাঁকে। নাচ-গান এবং আড্ডায় মেতে ওঠেন শোভন-বৈশাখী এবং মদন মিত্র। পরবর্তীতে মদনের গলায় উঠে আসে দুর্নীতি প্রসঙ্গ।

বর্তমানে একের পর এক দুর্নীতির অভিযোগে দল যে ক্রমাগত অস্বস্তিতে পড়ে চলেছে, তা মেনে নেন তিনি। পরবর্তীতে মদন বলেন, “যে যা খুশি করবে, দুর্নীতিতে জড়িয়ে পড়বে আর সব সামলাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এটা অনুচিত। ওনার প্রতি অন্যায় করা হয়ে চলেছে।”

একইসঙ্গে প্রাক্তন তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে নিয়েও কটাক্ষ ছুড়ে দেন মদন মিত্র। তিনি বলেন, “শোভন এর আগে বলেছে, ও আর বৈশাখী লিভ ইন করছে। এ ক্ষেত্রে কারোর কোন কথা বলা ঠিক নয়। আমরা বাঙালিরা আসলে অন্যের ব্যাপারে বড্ড মাথা গলাই। পার্থদার জন্য আমার খারাপ লাগছে। ও যদি নিজের ব্যাপারে মাথা ঘামাতো, তাহলে পস্তাতে হত না।”এরপরেই নিজের রাজনৈতিক ক্যারিয়ার প্রসঙ্গে গুরুত্বপূর্ণ মন্তব্য করেন তৃণমূল নেতা। নতুনদের জায়গা দেওয়া প্রসঙ্গে মদন বলেন, “আমি খাদের কিনারায় দাঁড়িয়ে রয়েছি। যদি ছেড়ে না যাই, তাহলে পড়ে যাব।”

 

আরো পড়ুন:Partha : পার্থই নিয়োগ দুর্নীতির পান্ডা, জানাল সিবিআই