অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ছবি ‘রাম সেতু’-র প্রথম ঝলক দর্শকদের সামনে আসলো। ছবি মুক্তির আগেই এই ছবি জড়িয়েছিল আইনি জটিলতায়। বিজেপির এক সাংসদ ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে করেছিলেন। তবে আজ নবরাত্রির প্রথম দিনে ছবির ফার্স্ট লুক অনুগামীদের সাথে শেয়ার করলেন অক্ষয় কুমার। এই বছরের ২৫ অক্টোবর মুক্তি পাচ্ছে সিনেমা হল। রাম সেতু।কিছু পরে ছবির ঝলক সকলের সঙ্গে শেয়ার করেন তিনি।

একই দিনে অজয় ​​দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘থ্যাঙ্ক গড’ ছবিও রিলিজ করবে। দুটো ছবি মুখোমুখি লড়াইতে নামছে। মজার বিষয় হল দুটো ছবিই মুক্তির আগে অভিযুক্ত হয়েছে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য। রামসেতু প্রেক্ষাগৃহে মুক্তির পরে, অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিং হবে।

রাম সেতু পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা অভিষেক শর্মা। ছবিতে জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুশরাত ভরুচা-র সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে অক্ষয়কে। রাম সেতু হল একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার ড্রামা। গল্পে একজন প্রত্নতত্ত্ববিদ অনুসরণ করে তদন্ত করেন যে রাম সেতু একটি মিথ নাকি বাস্তব। অ্যামাজন প্রাইম ভিডিও, অ্যাবুন্ড্যান্টিয়া এন্টারটেইনমেন্ট এবং লাইকা প্রোডাকশনের সাথে অক্ষয়ের কোম্পানি কেপ অফ গুড ফিল্মস সহ-প্রযোজনা করেছে ছবিটি।

অক্ষয় কুমার প্রথম লুক শেয়ার করে শিরোনাম দিয়েছেন, ‘ফার্স্ট গ্লিম্পস ইনটু দ্য ওয়ার্ল্ড অফ রাম সেতু’৷ ‘রাম সেতু’ একজন প্রত্নতাত্ত্বিকের পরিণত বিশ্বাসকে ঘিরে আবর্তিত হয়েছে যিনি ভারতীয় ঐতিহ্যের এই স্তম্ভটিকে অশুভ শক্তির দ্বারা ধ্বংস করার আগে রাম সেতুর প্রকৃত অস্তিত্ব প্রমাণ করার মিশনে রয়েছেন।

চন্দ্রপ্রকাশ দ্বিবেদী যিনি অক্ষয় কুমারের ‘সম্রাট পৃথ্বীরাজ’ পরিচালনা করেছিলেন ‘রাম সেতু’-তে সৃজনশীল প্রযোজকের ভূমিকায় দেখা যাবে তাকে। রাম সেতু লিখেছেন ও পরিচালনা করেছেন অভিষেক শর্মা। যিনি এর আগে ‘পরমাণু’, ‘তেরে বিন লাদেন’-এর মতো সিনেমা পরিচালনা করেছেন।

আরও পড়ুন…Nora Fatehi : আসছে নোরার নতুন গান ‘মানিকে মাগে হিথে’