অন্যান্য ফিল্মি দম্পতিদের থেকে ভিন্ন হলো এই দম্পতি (Ali Fazal- Richa Chadha) । রিচা চাড্ডা এবং আলি ফজল প্রচলিত কিছু পছন্দ করেন না এবং সবসময় ভিন্ন কিছু করতে চান। অভিনেতাদের বিবাহের প্রস্তুতি বর্তমানে পুরোদমে চলছে এবং তাদের আমন্ত্রণ সহ বিবাহের উদযাপনের জন্য অনেক কিছু নতুনত্ব করা হচ্ছে ।

সর্বশেষ রিপোর্ট অনুসারে, অভিনেতারা (Ali Fazal- Richa Chadha) তাদের বিয়ের অনুষ্ঠানে “নো ফোন নীতি” এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর কারণ হ’ল তারা ফাংশনের মেজাজটি মজাদার করতে চান এবং তাদের অতিথিরা সর্বাধিক স্বাচ্ছন্দ্যে থাকতে চান। তবে অবশ্য তাদের আমন্ত্রণে বলা হয়েছে যে “আপনার ফোনগুলি ছেড়ে দিন এবং নিজেকে উপভোগ করুন। এই মুহূর্তটি ক্যামেরায় বন্দী করার বিষয়ে চিন্তা করবেন না। রিয়েল টাইমে এটি ক্যাপচার করুন।” যদিও অভিনেতারা দৃঢ়ভাবে মনে করেন যে লোকেদের উপর যখন বিধিনিষেধ না থাকে তখন তারা আরও স্বাচ্ছন্দ্যে থাকতে পারে। তারা চায় যে লোকেদের কাছে তাদের ফোন থাকবে এবং এখনও তাদের ভালো সময় কাটুক।

প্রায় এক দশক ধরে ডেট করার পর রিচা চাড্ডা এবং আলি ফজল (Ali Fazal- Richa Chadha) বিয়ে করতে প্রস্তুত। তাদের ভক্তরা তাদের বিয়ের জন্য অপেক্ষা করছে যখন থেকে তারা একে অপরকে দেখা শুরু করেছে। তারা ২০১২ সালে ফুক্রেয়ের সেটে প্রথম দেখা করেছিল এবং শীঘ্রই প্রেমে পড়েছিল।

আরও পড়ুন :Uneven skin:অমসৃন ত্বকের সমস্যায় ভুগলে ব্যবহার করুন এই ঘরোয়া রেমিডিগুলি