তনুশ্রী দত্ত (Tanushree Dutta) ভারতের MeToo আন্দোলনের অন্যতম মশাল-বাহক এবং তিনি তার দুর্দশা এবং তার সম্মুখীন হওয়া অবিচার সম্পর্কে বেশ সোচ্চার ছিলেন। সম্প্রতি, অভিনেত্রী একটি নতুন সাক্ষাত্কারে মুহূর্তটি শুরু করার পরে জীবন সম্পর্কে তার চিন্তাভাবনা ভাগ করেছেন এবং তিনি প্রকাশ করেছেন যে তাকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল।

কানেক্ট এফএম কানাডার সাথে কথা বলার সময়, তনুশ্রী (Tanushree Dutta) উজ্জয়নের একটি ঘটনা শেয়ার করেছেন এবং বলেছেন যে তার গাড়ির ব্রেক কয়েকবার টেম্পার করেছে। তিনি অকপটে বলেন , “আমি একটি দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলাম এবং এটি খুব খারাপ দুর্ঘটনা ছিল। আমার কিছু হাড় ভাঙতে বাকি ছিল না। আমাকে কয়েক মাসের জন্য বিশ্রাম নিতে হয় এবং প্রচুর রক্তপাত হওয়ায় সেই আঘাতগুলি থেকে সেরে উঠতে আমার সময় লেগেছিল।

জুলাইয়ের শুরুতে, অভিনেত্রী (Tanushree Dutta) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন এবং হয়রানির বিষয়ে একটি বিবৃতি দিয়েছিলেন। তার ইনস্টাগ্রামে, তিনি তার ছবি শেয়ার করেছেন এবং একটি দীর্ঘ নোট লিখেছেন। “যদি আমার কিছু হয় তবে জানা যাক যে #metoo-এর অভিযুক্ত নানা পাটেকর, তার আইনজীবী এবং সহযোগীরা এবং তার বলিউড মাফিয়া বন্ধুরা দায়ী! বলিউড মাফিয়া কারা? একই লোক যাদের নাম SSR মৃত্যুর মামলায় বারবার উঠে এসেছে। ( মনে রাখবেন যে সকলেরই একই ফৌজদারি আইনজীবী আছে)।”

আরও পড়ুন :Johnny Depp: বিচ্ছেদের পর কার সাথে ডেট করছেন দেখুন