রণবীর কাপুর(Ranbir Kapoor), আলিয়া ভাট(Alia Bhatt), মৌনি রায়(Mouni Roy), অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) এবং নাগার্জুন(Nagarjuna) অভিনীত ব্রহ্মাস্ত্র(Bramhastra) জাতীয় সিনেমা দিবস উপলক্ষে বক্স অফিসের ইতিহাসে এক রেকর্ড স্থাপন করতে প্রস্তুত। ফিল্মটি মুক্তি পেয়েছে এই মাসের ৭ তারিখে। আজ ছবির মুক্তির ১৫তম দিন, এবং আশ্চর্যজনকভাবে, এটি ম্যাগনাম ওপাসের জন্য অগ্রিম বুকিংয়ের সবচেয়ে বড় দিন হিসাবে পরিণত হয়েছে।

বেশিরভাগ ভারতীয় প্রদর্শকই আজকের দিনটি জাতীয় সিনেমা দিবস পালন করছেন। এ কারণে টিকিটের দাম অনেক কম। 2D এবং সাধারণ 3D-এর টিকিটের দাম মাত্র ৭৫ টাকা। আর IMAX 3D এবং 4D এর টিকিটের মূল্য ১৫০ থেকে ২০০ টাকা ধার্য্য করা হয়েছে। এত সাশ্রয়ী মূল্যের সাথে, বেশ কয়েকটি জায়গায় থিয়েটারগুলি ইতিমধ্যেই ‘সোল্ড আউট’ বোর্ড দেখাচ্ছে।

এদিন কেবল ব্রহ্মাস্ত্র- এর ইতিমধ্যে ১১ লক্ষেরও বেশি টিকেট বিক্রি হয়েছে। গতকাল রাতের আপডেট অনুসারে একা হিন্দি সংস্করণটি অগ্রিম বুকিং থেকে মোট আয় করেছে ১০.০৬ কোটি টাকা। এছাড়া হিন্দি, তামিল, তেলগু, কন্নড়, মালায়ালাম সমস্ত ভাষার অগ্রিম টিকিট বিক্রির অর্থের পরিমাণ দাঁড়িয়েছে ১০.১৭ কোটি টাকা মোট।

মুম্বাই, বেঙ্গালুরু, কলকাতা এবং হায়দ্রাবাদের মতো ভারতের সমস্ত বড় শহর জুড়ে, ৯০% বা তার বেশি সিট ইতিমধ্যেই বুক করা হয়েছে। এই ধরনের প্রতিক্রিয়া সত্যিই ঐতিহাসিক।

এদিকে, বক্স অফিসের সংগ্রহ সম্পর্কে বলতে গেলে, ব্রহ্মাস্ত্র(Bramhastra) মুক্তির ২ সপ্তাহে ভারতে ২২৭ কোটি টাকার(সব ভাষা) ব্যবসা করেছে। আজ, সংখ্যায় এতটা বড় বৃদ্ধি প্রত্যাশিত ছবিটিকে ২৫০ কোটির মাইলস্টোনের দিকে নিয়ে যাচ্ছে৷

বক্স অফিস সংখ্যা অনুমান এবং বিভিন্ন উৎসের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন…Bramhastra : প্রথম দিনই রেকর্ড ব্রেক রণবীর কাপুর ও আলিয়া ভট্ট- এর ছবির