RRR অভিনেতা রামচরণ (Ram Charan) এসএস রাজামৌলির ছবিতে তার অভিনয় দিয়ে লক্ষ লক্ষ হৃদয় জয় করেছিলেন যেটিতে জুনিয়র এনটিআরও প্রধান ভূমিকায় ছিলেন। ছবিটি শুধু ভারতে নয় বিদেশেও সুপারহিট হয়েছিল। এখন, সর্বশেষ প্রতিবেদন অনুসারে, রাম চরণ অস্কার ২০২৩ এর মনোনয়ন তালিকায় তার নাম খুঁজে পেতে পারেন।

সূত্র অনুসারে, অস্কারের ভবিষ্যদ্বাণী তালিকায় রাম চরণের নাম উল্লেখ করা হয়েছে। একটি আন্তর্জাতিক ম্যাগাজিন ভবিষ্যদ্বাণী করেছে যে এসএস রাজামৌলির চলচ্চিত্র আরআরআর অস্কার ২০২৩-এর জন্য তিনটি বিভাগে মনোনীত হতে পারে। বিভাগগুলি হল সেরা আন্তর্জাতিক বৈশিষ্ট্য, সেরা মৌলিক গান (দোস্তি), এবং সেরা অভিনেতা। শুধু রাম চরণই (Ram Charan) নয়, জুনিয়র এনটিআরও ম্যাগাজিনের ভবিষ্যদ্বাণী করা তালিকায় একটি উল্লেখ পেয়েছেন।

এদিকে, ১৭ তম এটিএ কনভেনশনে, রাম চরণের (Ram Charan) স্ত্রী উপাসনা কামিনেনি কোনিদেলা সন্তান হওয়ার বিষয়ে সদগুরু জগ্গি বাসুদেবের সাথে কথা বলেছেন। উপাসনা ক্যাপশন সহ সদগুরুর সাথে তার সাক্ষাতের ঝলক শেয়ার করেছেন, “অতীন্দ্রিয়বাদীর সাথে কথোপকথনে থাকা একটি পরম সম্মান। সদগুরু যথারীতি আশ্চর্যজনক ছিলেন, প্রতিটি বিষয়ই এত অর্থপূর্ণ ছিল। ”

আরও পড়ুন :mutton kofta :মটন প্রেমী হলে এই রেসিপিটি চটজলদি বানিয়ে ফেলুন , জেনে নিন কিভাবে খুব সহজ উপায় মটন কোফতা বানানো যেতে পারে