উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড় (Titagarh) ফ্রি ইন্ডিয়া হাই স্কুলের ক্লাস চলাকালীন বোমা বিস্ফোরণের ঘটনায় স্বাভাবিকভাবে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল।এবার এই বিস্ফোরণ ঘটনায় ২৪ ঘন্টার মধ্যেই অর্থাৎ শনিবার রাতেই পুলিশের হাতে পাকড়াও হয় চার অভিযুক্ত।

তাদের মধ্যে আবার তিনজনেই নাকি ওই স্কুলের প্রাক্তন ছাত্র!রবিবার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সিপি অলক রাজোরিয়া টিটাগড়ের এই বিস্ফোরণ কাণ্ড সম্পর্কে একটি সাংবাদিক বৈঠক করেন।সেখানেই তিনি জানান,এই ঘটনায় অভিযুক্ত হিসেবে গ্রেফতার করা হয়েছে মহম্মদ আরিয়ান,বাবলু,সাদিক এবং রেহানকে।সিসিটিভি ক্যামেরা ফুটেজ খতিয়ে দেখে তাদের সনাক্ত করা হয়।

তিনি আরো জানান,ধৃত চার যুবকের মধ্যে তিনজনই ওই স্কুলের প্রাক্তন ছাত্র।ব্যক্তিগত আক্রোশের জেরে এই বোমা হামলা বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।ধৃতদের সবার বয়স ১৮ থেকে ১৯ বছরের মধ্যে।অভিযুক্তদের আদালতে তুলে পুলিশের তরফে ১৪ দিনের জন্য হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে।ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের সিপি এদিন আরও বলেন, ধৃত রেহানের বাড়ি থেকে ১০টি তাজা বোমা পাওয়া গিয়েছে। যে বোমাগুলির সঙ্গে স্কুলে ছোঁড়া বোমার মিল পাওয়া গিয়েছে।

পুলিশ সূত্রে দাবি, স্কুলের কয়েকজন পড়ুয়ার সঙ্গে অভিযুক্ত যুবকদের ব্যক্তিগত শত্রুতা ছিল। সেই শত্রুতার জেরে এই বোমা ছোঁড়া হয়। স্কুলের কাছে এক বাড়ি থেকে স্কুলের ছাদে বোমা ছোঁড়া হয় বলে তদন্তকারীরা জানতে পেরেছেন।

 

আরো পড়ুন:Arjun Singh:ক্লাস চলাকালীন বোমা বিস্ফোরণ টিটাগর স্কুলে!দোষীদের গ্রেফতারের দাবি তুললেন অর্জুন সিং