হৃতিক রোশনকে (Hrithik Roshan) বলিউডের অন্যতম বড় অ্যাকশন তারকা হিসেবে বিবেচনা করা হয়। অভিনেতাকে শীঘ্রই বিক্রম ভেধার হিন্দি রিমেক দিয়ে সিনেমায় দেখা যাবে। অ্যালকোহলিয়া গান লঞ্চের সাথে চলচ্চিত্রের প্রচারের সময়, চলচ্চিত্রে প্রবেশের আগে রোশান তার সংগ্রামের কথা খোলেন।

পিটিআই-এর প্রতিবেদন অনুসারে, অনুষ্ঠানে, হৃতিক (Hrithik Roshan) মিডিয়া এবং দর্শকদের অবাক করে দিয়েছিলেন কারণ তিনি প্রকাশ করেছিলেন যে কাহো না পেয়ার হ্যায় দিয়ে আত্মপ্রকাশ করার আগে, ডাক্তাররা তাকে বলেছিলেন যে তিনি অ্যাকশন এবং নাচের জন্য অযোগ্য। হৃতিক বলেন, “‘কাহো না পেয়ার হ্যায়’-এর আগে, ডাক্তাররা আমাকে বলেছিলেন যে আমার স্বাস্থ্য এতটা ভালো নয় যে আমি অ্যাকশন ফিল্ম এবং নাচ করতে পারি। কিন্তু আমি এটিকে একটি চ্যালেঞ্জ হিসাবে নিয়েছিলাম এবং আমার স্বাস্থ্য এবং ফিটনেসের দিকে মনোযোগ দিয়েছিলাম।

অভিনেতা (Hrithik Roshan) আরও যোগ করেছেন যে এখন যখন তিনি তার ক্যারিয়ারের দিকে ফিরে তাকান, তখন তিনি এটিকে ‘অলৌকিক’ বলে মনে করেন। রোশান বলেছেন, “আমি খুবই আনন্দিত এবং খুশি যে এটি একটি অলৌকিক ঘটনা থেকে কম কিছু নয় যে আমার 25 তম ছবিতে, আমি এখনও অ্যাকশন করছি, এখনও নাচ করছি এবং আমার সংলাপগুলি বলতে সক্ষম হয়েছি। আমি মনে করি 21 বছর বয়সী আমি আজ আমার জন্য খুব গর্বিত।”

আরও পড়ুন :