পঞ্জাবি গায়ক তথা রাজনীতিবিদ সিধু মুসেওয়ালাকে খুনের ঘটনায় বড় মোড়।সিধু মুসে ওয়ালা হত্যা মামলায় (Sidhu Moose Wala Murder Case) জড়িত তিন পলাতক শার্প শুটারকে (Shooter) গ্রেফতার করল পঞ্জাব পুলিশ (Punjab Police) এবং দিল্লি পুলিশের (Delhi Police) বিশেষ সেল। তিনজনকেই পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার ভারত-নেপাল সীমান্তের পানিট্যাঙ্কি (Panitanki) এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গৌরব যাদব জানিয়েছেন, কেন্দ্রীয় এজেন্সি ও দিল্লি পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়েছে।পুলিশ জানিয়েছে, দীপকের পাশাপাশি কপিল পণ্ডিত ও রাজিন্দর নামে আরও দুই অভিযুক্তকেও গ্রেফতার করা হয়েছে। টুইটারে পুলিশ কর্তা জানিয়েছেন, দীপক, কপিল পণ্ডিত ও রাজিন্দরকে গ্রেফতার করা হয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে বাংলা-নেপাল সীমান্তে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়।

পুলিশের দাবি, সেদিন দীপকই গুলি চালিয়েছিল। কপিল ও রাজিন্দর অস্ত্র দিয়ে তাকে সহায়তা করেছিল। প্রসঙ্গত গত ২৯ মে পঞ্জাবের মানসা জেলায় জওহারকে গ্রামের কাছে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় মুসেওয়ালাকে।পঞ্জাবের অন্যতম জনপ্রিয় গায়ক ছিলেন মুসেওয়ালা। গত বছর ডিসেম্বর মাসে তিনি কংগ্রেসে যোগ দিয়েছিলেন। এদিকে ফেসবুক পোস্টে কানাডার গ্যাংস্টার গোল্ডি বার এই খুনের দায় স্বীকার করেছিল।এদিকে গত ২০ জুলাই অমৃতসরের কাছে মুসেওয়ালার দুজন অভিযুক্ত খুনীকে এনকাউন্টারে নিকেশ করেছিল পুলিশ। তাদের কাছ থেকে একে ৪৭ ও পিস্তলও বাজেয়াপ্ত করা হয়েছিল।

 

আরো পড়ুন:CPIM:অনন্ত মহারাজের রাজনৈতিক অবস্থান জানতে চাইলেন সিপিআইএম নেতা!