পরিচালক অভিমন্যু মুখার্জীর নতুন ছবি ‘অহল্যা’র(Ahalya) শুটিং শুরু হয়ে গেলো গতকাল (৯ই সেপ্টেম্বর) থেকে। ছবিটি সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার।

ছবির প্রযোজক করেছেন পিয়া সেনগুপ্ত (Piya Sengupta)। গল্পটি লিখেছেন অর্ণব ভৌমিক (Arnab Bhowmik) যিনি এর আগে ‘পরিণীতা’, ‘কাছের মানুষ’ এর মত গল্প লিখেছেন। ছবির সংগীত পরিচালনা করেছেন সুরকার অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chattopadhyay)।

এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বনি সেনগুপ্ত (Bonny Sengupta), পায়েল সরকার (Paayel Sarkar), প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar) ও এর মত শিল্পীদের।প্রকাশ্যে এসেছে চরিত্রদের প্রথম লুক।

ছবির গল্পে জিম ইনস্ট্রাক্টর রেহানের চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে। যে একটি অ্যাপার্টমেন্টে একা থাকে। হঠাৎ করে অ্যাপার্টমেন্টের কিছু অস্বাভাবিক অভিজ্ঞতা বনির স্বাভাবিক জীবনকে প্রভাবিত করে।রহস্য উদঘাটনের জন্য একটি বিষয়ের দিকে নজর দিতে এমন কিছু তথ্য উঠে আসে যা তার জীবনে অনেক পরিবর্তন আনে। ছবিতে প্রিয়াঙ্কার চরিত্রে অনেক গুলি শেড রয়েছে।

সামাজিক নানা কুসংস্কার ও অন্ধবিশ্বাস যা সমাজ এখনও অস্তিত্ব রাখে তার উপাদান মিলবে অহল্যা(Ahalya) ছবিটিতে।

বনির লাইনআপে পর পর ‘বিজয়া দশমী’, ‘ডাল বাতি চুরমা’ সহ বেশ কয়েকটি সিনেমা রয়েছে যাতে তাকে কৌশানি মুখার্জির বিপরীতে দেখা যাবে।

অন্যদিকে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ইন্দ্রনীল রায়চৌধুরীর ওয়েব সিরিজ ‘ছোটলোক’-এ মুখ্য ভূমিকায়।

পায়েল সরকারের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘শিমান্তো’ মিক্সড রিভিউ পেলেও পরবর্তী আপকামিং ছবি ‘হার মানা হার’ এখনও মুক্তির জন্য অপেক্ষা করছে। পায়েল, সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহের ছবির জন্য শুটিং শুরু করবেন যেখানে তাকে ইশা সাহা এবং ইন্দ্রনীল সেনগুপ্ত- র সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

আরও পড়ুন…Rituparna Sengupta : টেলিভিশনে প্রথমবার মহিষাসুরমর্দিনী রূপে ঋতুপর্ণা সেনগুপ্ত