প্রয়াত ছাত্রনেতা আনিস খানের (Anis Khan) মৃত্যুর পর আরো একটি চাঞ্চল্যকর ঘটনা। মধ্যরাতে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হলো আনিসের খুড়তুতো ভাই সালমানকে।

শুক্রবার গভীর রাতে হাওড়ার আমতায় নিজের বাড়িতেই আক্রান্ত হন সলমন খান। অভিযোগ ধারালো অস্ত্র নিয়ে সলমনের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। একাধিক কোপ মারা হয়। দাবি আনিসের দাদা সাবির খানের।জানা গেছে, আনিস কাণ্ডে অন্যতম সাক্ষী সলমন।অভিযোগ,তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই আনিসের ভাই সলমন খানের উপর হামলা চালায়।আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভরতি যুবক।

সেখানেই চলছে তাঁর চিকিত্‍সা।আগেও হুমকির মুখে পড়তে হয়েছিল সলমনকে।এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানালেও পুলিশের তরফ থেকে কোনও সহযোগিতা করা হয়নি।এমনটাই দাবি করলেন আনিস খানের আক্রান্ত ভাই সলমনের স্ত্রী।

পরিবারের অভিযোগ আনিসের মৃত্যুর প্রতিবাদের জেরেই আক্রান্ত হতে হয় সলমানকে। সলমানের স্ত্রী জানিয়েছেন এর আগেও একাধিকবার হুমকির মুখে পড়তে হয়েছে সলমানকে। “আনিসকে মেরে ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছিল, এরপর যাকে মারা হবে তাকে খুঁজে পাওয়া যাবে না,” রাস্তায় ঘাটে সলমানকে এমনই হুমকির মুখে পড়তে হয়েছিল বলে দাবি সলমানের স্ত্রীর।হাসপাতালের বেডে শুয়ে সলমান বলেছেন,”আমার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। তখন স্ত্রী সেখানে না পৌঁছলে ওরা আমাকে খুন করে পালাত।”

 

আরো পড়ুন:CPIM:সিপিএমের পথসভা ঘিরে উত্তেজনা!হেনস্থার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে