ফের খারিজ জামিনের আর্জি।আবারও ১৪ দিন জেল হেফাজতে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)।অর্থাৎ আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত আসানসোলের বিশেষ সংশোধনাগারেই থাকতে হবে তাঁকে। ওইদিন ফের সিবিআই আদালতে তোলা হবে অনুব্রতকে।

বুধবার আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতের তরফে এই নির্দেশ দেওয়া হয়। এদিন অনুব্রতর আইনজীবী যেকোনও শর্তেই জামিনের আবেদন জানাই। কিন্তু সিবিআইয়ের তরফে দাবি করা হয়, এখন জামিন পেলে গরুপাচার মামলায় তদন্ত থেমে যাবে। দেহরক্ষী সায়গল হোসেনকে তিনি টাকা তুলতে বলতেন এবং কীভাবে বাংলাদেশ সীমান্ত দিয়ে গরুপাচার করা হত, তা সিবিআই সিডির মাধ্যমে আদালত জানিয়েছে।মূলত এর আগেও ১৪ দিনের জেল হেফাজতে ছিলেন অনুব্রত (Anubrata Mandal) । বুধবার সকালে ১৪ দিনের জেল হেফাজত শেষে তাঁকে আসানসোলের বিশেষ সিবিআই আদালতে তোলা হয়।

উল্লেখ্য,গত ১১ আগস্ট অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) গরু পাচার মামলায় গ্রেফতার করে সিবিআই। এখনও পর্যন্ত অনুব্রতর প্রয়াত স্ত্রী এবং মেয়ের নামে বিপুল সম্পত্তির খোঁজ মিলেছে। পাশাপাশি সিবিআইয়ের নজরে রয়েছে বেশ কয়েক বিঘা জমি, চালকল। অনুব্রত এবং অনুব্রত ঘনিষ্ঠরা কীভাবে অল্প সময়ের মধ্যে বিপুল পরিমাণ সম্পত্তির মালিক হলেন, সেটাই খতিয়ে দেখছেন সিবিআই- এর তদন্তকারী আধিকারিকরা।

 

আরো পড়ুন:Anubrata : আজ অনুব্রতকে আসানসোল সিবিআই আদালতে পেশ