এবার পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে প্রতিবাদে নামল বিজেপি (BJP)।ঠিক কি ঘটেছিল?জানা যায় বাগুইআটিতে ২ মাধ্যমিক ছাত্রকে অপহরণের পর নৃশংসভাবে হত্যা করা হয়।আর এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে এবার প্রতিবাদে নামল বিজেপি (BJP)।

বুধবার বিজেপি (BJP) রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী শ্রীমতি তনুজা চক্রবর্তির নেতৃত্বে বাগুইহাটি থানা ঘেরাও করে দলীয় কর্মীরা।বেলা গড়ালে এই বিক্ষোভ কর্মসূচিতে যোগ দেন রাজ্যের বিরোধী দলনেতা আবার শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।তিনি এই ঘটনার সিবিআই তদন্তের দাবি তুলে সরব হন।এমনকি বাগুইআটি থানার সামনে তুমুল বিক্ষোভ হয়।মূলত তাদের অভিযোগ, মমতার দলদাস পুলিশ সক্রিয়তা দেখায়নি বলেই দুই ছাত্রের এই করুন পরিণতি হয়েছে। তারা মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

বিক্ষোভকারীরা প্রশ্ন তুলেছেন পরিবার অপহরণের অভিযোগ করা সত্বেও কেন সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিল না পুলিশ? কোটি টাকা মুক্তিপণ চাওয়ার পরেও কেন স্বক্রিয়তা দেখা গেল না? বসিরহাট জেলা হাসপাতালের পুলিশ মর্গে মৃতদেহ পড়ে রইল আর মাত্র ৫৫ কিলোমিটার দূরে থাকা বাগুইআটি থানার পুলিশ এটা জানতে পারল না কেন?এরপরই বেলার দিকে এই বিক্ষোভে শুভেন্দু অধিকারী যোগ দিয়ে রাজ্য সরকারের দিকে প্রশ্নবাণ ছুঁড়ে দিয়েছেন বলেন, অভিযুক্ত পুলিশ অফিসারদের শোকজ সাসপেন্ড নয় তাকে গ্রেপ্তার করতে হবে। পাশাপাশি সিআইডির বদলে সিবিআই তদন্ত চেয়েছেন বিরোধী দলনেতা। দুই পরিবারকে আইনি সাহায্য দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

একইসঙ্গে সোশ্যাল মিডিয়া নবান্ন অভিযানের পর বাগুইআটির ঘটনা নিয়ে বিধান নগর পুলিশ কমিশনারেট ঘেরাও অভিযানের ডাক দিয়েছেন শুভেন্দু অধিকারী। তাঁর হুঁশিয়ারি, “রাজ্য সরকার অবিলম্বে সিবিআই তদন্তের অনুমতি দিক। রবিবার পর্যন্ত দেখবো, না হলে জনস্বার্থে কলকাতা হাইকোর্টে সিবিআই তদন্ত চেয়ে মামলা করা হবে।”

 

আরো পড়ুন:Suvendu Adhikari:শুভেন্দুর নামে সিবিআই তদন্ত চেয়ে পোস্টার পড়ল এবার হলদিয়ায়!