মঙ্গলবার কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষার পরে, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) বর্তমানে সবার থেকে বিচ্ছিন্ন রয়েছেন। ব্রহ্মাস্ত্র অভিনেতা তার ব্লগে স্বাস্থ্য-সম্পর্কিত আপডেট পোস্ট করছেন। সাম্প্রতিকতম একটিতে, বিগ বি আলোচনা করেছেন যে তিনি কীভাবে বিচ্ছিন্নভাবে জীবনযাপন করছেন এবং নিজের ওষুধগুলি পরিচালনা করছেন।

তিনি (Amitabh Bachchan) লিখেছেন, “হঠাৎ করে নিজের বিছানা তৈরি করা, স্নান এবং টয়লেট পরিষ্কার করা, মেঝে মোছা, প্রয়োজনীয় প্লাগ এবং সুইচগুলি চালু করা, আপনার নিজের জলখাবার এবং পানীয় (চা এবং কফি) তৈরি করা, আলমারি ভাঁজ করা এবং সেট করার অনুশীলন। আপনার পোশাকের সাথে, কল এবং মোবাইলের প্রতিক্রিয়াগুলিতে ব্যক্তিগতভাবে সাড়া দেওয়া, আপনার নিজের চিঠির খসড়া তৈরি করা .. এবং একজন নার্সিং স্টাফের সহায়তা ছাড়াই ডাক্তারদের দ্বারা ওষুধের প্রেসক্রিপশনে নিজেকে জমা দেওয়া .. সব .. এই সময়ে জীবন কি তৈরি হয়। এটি তাদের সবার মধ্যে সবচেয়ে আনন্দদায়ক এবং সন্তোষজনক অভিজ্ঞতা।”

অভিনেতা আরও লিখেছেন, “নিজের কর্মীদের নির্ভরতার উপর হ্রাস .. এবং আরও গুরুত্বপূর্ণভাবে উপলব্ধি, যেমনটি আমি আগেও অনেকবার জমা দিয়েছি, আপনার কর্মীরা সারাদিনে কিসের মধ্য দিয়ে যায় .. এর ফলে তাদের সম্মান পাওয়া উচিত। ”

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ২৩ আগস্ট একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে বলেছিলেন যে তিনি কোভিডের জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন।

আরও পড়ুন :Cream coffee : ক্যাফে স্টাইল ক্রিম কফি বানাতে চান , দেখে নিন তাহলে এই রেসিপিটি