সোমবার ফের একবার দুর্ঘটনার কবলে পড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কনভয়।জানা গিয়েছে, সোমবার দুপুরে কাঁথির শান্তিকুঞ্জ অর্থাত্‍ বাড়ি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হন শুভেন্দু অধিকারী। ১১৬ (বি) নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল তাঁর কনভয়।এরমধ্যেই মারিশদা থানা এলাকায় আচমকা শুভেন্দুর কনভয়ে থাকা শেষ গাড়ি অর্থাত্‍ বুলেট প্রুফ গাড়িটিতে ধাক্কা দেয় উলটো দিক থেকে আসা একটি লরি। ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। সামনের একাংশ দুমড়ে মুুচড়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।তবে এই ঘটনায় শুভেন্দু অধিকারী যে গাড়িতে ছিলেন, তার কোনও ক্ষতি হয়নি।দুর্ঘটনার পর ফের কলকাতার উদ্দেশ্যে রওনা হন তিনি।

এই ঘটনা প্রসঙ্গে প্রত্যক্ষদর্শীরা জানান, শুভেন্দুর কনভয়ের শেষের গাড়িটির সঙ্গে ধাক্কা লাগে প্লাস্টিক বোঝাই লরিটির। দুর্ঘটনার তীব্রতায় কনভয়ের শেষের গাড়িটির বনেটের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনার জেরে গুরুতর জখম হন দুই জওয়ান। তাঁদের দ্রুত উদ্ধার করে তমলুক হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার জেরে তীব্র যানজট তৈরি হয় সংশ্লিষ্ট জাতীয় সড়কে। তবে ঘটনার পরই লরির চালক গাড়ি ছেড়ে পালিয়ে যান। লরিটিকে আটক করেছে পুলিশ।

এর আগে গত ১ জুলাই এদিনের ঘটনাস্থল থেকে মাত্র ৫০০ মিটার দূরত্বে দুর্ঘটনার মুখে পড়েছিল শুভেন্দুর কনভয়। একই জায়গায় ফের একইভাবে লরি পাশ কাটানোর নামে যেভাবে দুর্ঘটনাটি ঘটানো হয়েছে তাতে অন্তর্ঘাতের আশঙ্কা উড়িয়ে দিচ্ছেন না শুভেন্দুর (Suvendu Adhikari) নিকটজনেরা। যদিও এই বিষয়ে শুভেন্দু অধিকারীর কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি। তিনি জখম জওয়ানদের চিকিত্‍সার ব্যবস্থা করে দ্রুত কলকাতার দিকে বেরিয়ে যান।