মদ ছাড়া থাকতে পারেন না বিনোদ কাম্বলি (Vinod Kambli)। এ বার সেই মদ ছাড়তেও রাজি তিনি। বদলে চান শুধু একটা চাকরি। চরম অর্থকষ্টে রয়েছেন সচিন তেন্ডুলকরের এই বন্ধু। বিসিসিআই থেকে যেটুকু পেনশন পাচ্ছেন তাতে সংসার চালানোই মুশকিল হয়ে পরেছে তাঁর।

এই মদ্যপানের অভ্যাস থাকায় কাম্বলি (Vinod Kambli) অতীতে বার বার বিতর্কে জড়িয়েছেন। তিনি চান না, মদ্যপানের জন্য তাঁর চাকরি পেতে কোনও সমস্যা হোক। সুত্রের খবর, এক সংবাদমাধ্যমে ভারতের এই প্রাক্তন ক্রিকেটার বলেছেন, ‘‘সব জায়গার কিছু নির্দিষ্ট নিয়মকানুন থাকে। সবাইকে তা মেনে চলতে হয়। যদি আমাকে চাকরি করতে হলে মদ ছেড়ে দিতে হয়, তা হলে আমি সঙ্গে সঙ্গে সেটা করব। কোনও সমস্যা হবে না। আমার কাজ দরকার।’’

আরও পড়ুন: Gautam Gambhir: ফের ২২ গজে দেখা যাবে গৌতম গম্ভীরকে

২০১৯ সাল। কাম্বলি (Vinod Kambli) তখন মুম্বাই টি-টোয়েন্টি লিগে একটি দলের কোচ ছিলেন। এর পর আর কোনও কাজ পাননি তিনি। সম্পূর্ণ বেকার। তিনি অনেক দিন ধরেই একটা কাজ খুঁজছেন। ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকতে পারবেন, এমন কাজই তাঁর পছন্দ। বাল্যবন্ধু সচিন তাঁর জন্য একটি কাজের ব্যবস্থাও করেছিলেন। নিজের তেন্ডুলকর মিডলসেক্স গ্লোবাল অ্যাকাডেমিতে তরুণ ক্রিকেটারদের মেন্টর হিসাবে নিয়োগ করেছিলেন কাম্বলিকে। কিন্তু দূরত্বের কারণে নিজেই সেই কাজ ছেড়ে দেন তিনি।