খাস কলকাতার বাঘাযতীন(Baghajatin) অঞ্চলের একটি ঘর থেকে এক ব্যক্তির পচা গলা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জানা যাচ্ছে দক্ষিণ কলকাতার বাঘাযতীন(Baghajatin) এর তালপুকুর রোডে এই ঘটনাটি ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের সূত্রে খবর বুধবার রাত থেকেই পাড়াপড়শির অস্বাভাবিক কিছুর পচা গন্ধ পাচ্ছিলেন। কিন্তু বৃহস্পতিবার গন্ধটা আরো প্রকট হয়।

তারপরেই বাসিন্দাদের(Baghajatin) সন্দেহ হয় এবং তারা আর অপেক্ষা না করে পুলিশে খবর দেয়। পুলিশ সূত্রে খবর মৃত ব্যক্তির নাম শম্ভু অধিকারী। পেশার দিক থেকে মৃত ব্যক্তি একজন রিকশাচালক। জানা যাচ্ছে যেখান থেকে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে সেই ঘর আদতে তার নয়। যে ঘর থেকে পচা গলা মৃতদেহ উদ্ধার করা হয়েছে সেই ঘরটি আর এক রিকশাচালক গোপাল হালদারের।

সূত্রের খবর মৃত ব্যক্তির শম্ভু অধিকারী এবং গোপাল হালদার দুজনেই বহু দিনের বন্ধু। জানা যাচ্ছে সম্প্রতি শম্ভু একটি ব্যাটারিচালিত রিকশা কিনেছিলেন যার বাজারমূল্য বেশ অনেকটাই। শম্ভুর পরিবার সূত্রে অভিযোগ করা হয়েছে সেই রিক্সাটির এখনো কোনো হদিস পাওয়া যায়নি। শম্ভু অধিকারীর দেহ উদ্ধার করার পর তার পরিবারের লোক এসে দেহ শনাক্ত করেছেন। পুলিশ সূত্রে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে মাথায় ও গলায় কোন ধারালো অস্ত্র দিয়েই শম্ভুকে খুন করা হয়েছে। সন্দেহের তীর উঠছে গোপালের দিকে। তবে শম্ভুকে কে, কি কারণে খুন করেছে এই বিষয়টি এখন তদন্ত করে দেখছে পুলিশ।