শাহিদ কাপুর (Shahid Kapoor) হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন। দিল তো পাগল হ্যায় এবং তালের মতো চলচ্চিত্র করেছিল। তিনি তার জনপ্রিয় গান গুলাবো এবং মৌজা হি মৌজাতে তার অনলস নাচের জন্য পরিচিত। বুধবার, ১৭ আগস্ট, লোকেরা তার স্টেপগুলি দেখার আরেকটি সুযোগ পেয়েছিল যখন কবির সিং তারকা তার ভাই ইশান খট্টরের সাথে একটি মজার ভিডিও দিয়েছিলেন ।

ভিডিও ক্লিপে, শাহিদ (Shahid Kapoor) এবং ইশানকে জনপ্রিয় রেট্রো ট্র্যাক রূপ তেরা মাস্তানার রিপ্রাইজড সংস্করণে কুঁচকে যেতে দেখা যাচ্ছে। শহীদ তাদের মা নেলিমা আজিমকে তাদের চমকপ্রদ পদক্ষেপের জন্য কৃতিত্ব দিয়েছেন কারণ তিনি ক্লিপটির ক্যাপশন দিয়েছেন, “আমরা এটি আমাদের মায়ের কাছ থেকে পেয়েছি”। ভিডিওটি মুহূর্তের মধ্যে দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

জনপ্রিয় ট্র্যাক রূপ তেরা মাস্তানা (Shahid Kapoor) সম্পর্কে কথা বলতে গেলে, এটি শক্তি সামন্ত পরিচালিত ১৯৬৯ সালের ব্লকবাস্টার হিট আরাধনায় রাজেশ খান্না এবং শর্মিলা ঠাকুরের উপর প্রদর্শিত হয়েছিল। গানটির সুর করেছেন এসডি বর্মণ, লিখেছেন আনন্দ বক্সী এবং গেয়েছেন কিশোর কুমার।

আরও পড়ুন :Shyam Singha Roy: অস্কারে মনোনীত হয়েছে ছবিটি