এক সপ্তাহের ব্যবধানে ফের বোলপুরের নিচুপট্টিতে অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বাড়িতে সিবিআই আধিকারিকরা। বুধবার বেলা ১২ টা বেজে ১৭ মিনিট নাগাদ সিবিআইয়ের ৪ সদস্যের প্রতিনিধি দল পৌঁছন মণ্ডল বাড়িতে। তাঁদের মধ্যে রয়েছেন এক মহিলা আধিকারিক।জানা যায়,বাড়ির দোতলায় সিবিআই জেরার সম্মুখীন হন আজ অনুব্রতর কন্যা সুকন্যা মণ্ডল।

সিবিআইয়ের একটি সূত্রের খবর, অনুব্রতের নিজস্ব ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিশেষ অর্থ পাওয়া যায়নি। তবে এদিনও নতুন করে তাঁর মেয়ের একাধিক সম্পত্তির হদিশ পাওয়া গিয়েছে। ২০১৪ সালের ২৫ নভেম্বর একই দিনে মেয়ের নামে ১০ টি কোম্পানি তৈরি করা হয়েছিল। যে কোম্পানির টাকার অঙ্ক প্রায় কয়েক’শো কোটি।

স্বভাবতই, রাতারাতি কিভাবে এই কোম্পানিগুলি গজিয়ে উঠল, এই বিপুল পরিমাণ টাকার উত্‍স কি, একজন সামান্য স্কুল টিচার হয়ে সুকন্যা কি করে এত কোটি টাকার মালিক হলেন, এই অর্থের পিছনে অনুব্রতের গরু পাচারের টাকা রয়েছে কি না, সেই বিষয়েও সুকন্যাকে জেরা করতে পারেন তদন্তকারীরা।আর তাই আজ সকাল সকাল অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে পৌঁছে যান সিবিআইয়ের ৪ আধিকারিক।কিন্তু দেখা যায় মাত্র ১০ মিনিটের মধ্যেই এদিন বাড়ি থেকে বেরিয়ে যান তাঁরা। এত কম সময়ে কেন বেরিয়ে এলেন গোয়েন্দারা, সুকন্যা কি জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে চাননি, উঠছে প্রশ্ন।