রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি(Mukesh Ambani) ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। অভিযোগ উঠছে রীতিমতো আটবার ফোন করে এই হুমকি দেওয়া হয়েছে। সূত্রের খবর রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের একটি অচেনা নম্বর থেকে এই হুমকি কল আসে। অচেনা নম্বর থেকে ফোন করে মুকেশ আম্বানি(Mukesh Ambani) ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

এই ঘটনার পরেই হাসপাতাল কর্তৃপক্ষ ডিবি মার্গ থানায় অভিযোগ জানায়। একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে ডিবি মার্গ থানার পুলিশ অচেনা নাম্বার থেকে আসা হুমকি কলগুলি যাচাই করে দেখছে। এই বিষয়ে এক শীর্ষ পুলিশ আধিকারিক এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন সাধারণত মুকেশ আম্বানির(Mukesh Ambani) গোটা পরিবার মুম্বাই পুলিশের নিরাপত্তা পেয়ে থাকেন। কিন্তু এই ঘটনার পর আম্বানির বাসভবন অ্যানটিলিয়ার বাইরেও নিরাপত্তা বাড়ানো হচ্ছে। এমনকি আম্বানি পরিবারের প্রত্যেকের ব্যক্তিগত নিরাপত্তাও বাড়ানো হচ্ছে।

যেই হাসপাতালে এই হুমকি ফোনগুলি আসে সেখানকার সিইও চিকিৎসক তারাং গিয়ানচান্দানি জানিয়েছেন, ‘এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি আট বার ফোন করে মুকেশ আম্বানিকে প্রাণনাশের হুমকি দেন। মুম্বই পুলিশে আমরা অভিযোগ দায়ের করেছি।’